বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে ২০০ বছরের পুরাতন পিলারসহ চোরাচালান চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুরের বাইপাস মোড়ের একটি বাড়ি থেকে ২’শ বছরের একটি পুরাতন সীমানা পিলারসহ চোরাচালান চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে স্থানীয় ইদ্রিস খন্দকারের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি পিলার ও ৯টি মোবাইল ফোন এবং তাদের বহন করা একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারদের মধ্যে দুজন রাজাপুর উপজেলার এবং বাকি ৬ জন দেশের বিভিন্ন জেলার বাসিন্দা।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি /তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বাইপাস মোড়ের খন্দকার বাড়িতে চোরাচালন চক্রের সদস্যরা পিলার পাচারের উদ্দেশে বৈঠক করছিল। গোপন খবরে জানতে পেয়ে পুলিশ দুপুরে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তররা হচ্ছেন- বাড়ির মালিক ইদ্রিস খন্দকার, স্থানীয় নজরুল ইসলাম, ভোলার লালমোহন উপজেলার মেহেদী হাসান, বোরহানউদ্দিন উপজেলার মো. মহিবুদ্দিন, ঢাকার দক্ষিণখানের রতন উদ্দিন, লক্ষ্মীপুর জেলার ভবানীপুরের মিজানুর রহমান, বরিশালের হিজলা উপজেলার মাহাতাব উদ্দিন এবং চট্টগ্রামের বাকুলিয়া এলাকার শহিদ বিন হোসাইন।

এ বিষয় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হবে। তাদের কাছ থেকে উদ্ধার ইস্ট (ইন্ডিয়া কোম্পানি ১৮১৮) একটি পিলার পুলিশ হেফাজতে আছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp