বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে ২ ঘরে ডাকাতি ও ৩ ঘরে চুরি: আটক-২

অনলাইন ডেস্ক// ঝালকাঠির রাজাপুরে টানা বর্ষায় চুরি-ডাকাতির হিড়িক পড়েছে। শুক্রবার গভীররাতে উপজেলার পুটিয়াখালির খায়েরহাট, গাজির হাট এলাকায় ৩ ঘরে চুরি ও একই রাতে সদরের চর রাজাপুর অঞ্চল মৃত শামসু এবং গত বৃহস্পতিবার গভীর রাতে পশ্চিম রাজাপুর গ্রামের শ্যানেরতাল্লুক খলিফাবাড়ি এলাকার মাহবুব হোসের ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। পুলিশ এসব ঘটনায় ২জনকে আটক করেছে।

পুলিশ ও ক্ষতিগ্রস্থরা জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে রাজাপুর সদরের চর এলাকায় মৃত শামসু হোসেনের বসতঘরের দরজা ভেঙে মুখোশধারী একদল ডাকাত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে ঘরে থাকা মা-মেয়েকে জিম্মি করে ১১ হাজার টাকা, সোনার গহনা ও মালপত্র লুটে নেয়। একই রাতে পুটিয়াখালি খায়েরহাট এলাকার ব্যবসায়ী কাওসার হোসেনের ঘরে চোরেরা প্রবেশ করে ২০ হাজার টাকা ও ১৫ হাজার টাকা মূল্যের ডলারসহ মালপত্র নিয়ে যায়।

এদিকে ওই রাতে গাজিরহাট এলাকার হোমিও চিকিৎসক মুঞ্জুর সিকদার বসতঘরে, প্রবাসী নাসিরের ঘরেও হানা দিয়ে চোরেরা মালপত্র নিয়ে গেছে। চুরির ঘটনায় এলাকাবাসীর সহযোগীতায় ভান্ডারিয়ার লক্ষ্মীপুর গ্রামের আলী আকনের ছেলে রমজান আকনকে নামে একজনকে আটক করেছে।

অপরদিকে বৃহস্পতিবার গভীররাতে পশ্চিম রাজাপুর গ্রামের শ্যানেরতাল্লুক খলিফাবাড়ি এলাকার ব্যবসায়ী মাহবুব হোসেনের ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা দেড়লাখ টাকা, ৬ ভরিসোনা, ৩টি মোবাইল, ২টি লাইটসহ লুটে নেয়।

এ ঘটনায় উপজেলার মনোহরপুর গ্রামের নুরুল ইসলাম খলিফার ছেলে জামাল দর্জি (৩৫) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, এসব ঘটনায় দুইজনকে আটক সাধন হয়েছে এবং আইন অনুসারে ব্যবস্থা নেয়া হবে। চুরি-ডাকাতি ঠেকাতে পুলিশী টহল জোরদার সাধন হচ্ছে এবং সকলকে নিজ নিজ এলাকায় সজাগ দৃষ্টি রাখার আহবান জানান ওসি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp