বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠির চিহ্নিত সাইবার সন্ত্রাসী মনিরের বিরুদ্ধে সাইবার ক্রাইম আদালতে দুটি মামলা

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির চিহ্নিত ফেসবুক প্রতারক ও সাইবার সন্ত্রাসী মনিরের বিরুদ্ধে ঢাকায় সাইবার ক্রাইম অপরাধ আদালতে ১ সপ্তাহের ব্যবধানে দুটি মামলা। মনির ঝালকাঠি শহরের জেলেপাড়া এলাকার মৃত. কদম আলী লাহেরীর ছেলে।

জানা গেছে, সাইবার সন্ত্রাসী মনির ঝালকাঠি শহরের বিশিষ্ট ব্যক্তি বর্গকে টার্গেট করে বিভিন্ন ভাবে টাকা হাতিয়ে নেয়। শহরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম জজআলী মিয়ার কনিষ্ঠ পুত্র বরিশাল ল কলেজ ছাত্র সংসদের সাবেক সদস্য, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাংবাদিক এস এম রাজ্জাক পিন্টুকে কয়েক মাস পুর্বে ডেকে নিয়ে সাংবাদিকতা ছেড়ে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে তখন পাগল মনিরের কথায় রাজী না হওয়ায় মাথায় বাজ পরে সেই থেকে মনির নিজের আইডি দিয়ে অথবা ফেইক আইডি দিয়ে মিথ্যা মনগড়া বিভিন্ন অশালীন ছবি পোষ্ট করার পাশাপাশি অসভ্য কথাবার্তা লিখে বিভ্রান্ত করে।

অপরদিকে শহরের বিশিষ্ট সাংবাদিক আক্কাস সিকদার, মানিক আচার্য, এসএমএ রহমান কাজল, মানিক রায়, এস এম রেজাউল করিম, নজরুল ইসলাম, অলোক সাহাসহ রাজনৈতিক ব্যক্তিত্ব জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর তরুন কর্মকারকে নিয়ে মনগড়া সংবাদ পোষ্ট করে।

কাঠালিয়া প্রেস ক্লাবের সভাপতি বাদল হাওলাদারের নামেও বিভিন্ন অশালীন বক্তব্য পোষ্ট করে। মামলা দুটি করেন বিশিষ্ট ঠিকাদার সানাউল হক গাজী সানু ও ভোরের সময় ও আমাদের বরিশালের জেলা প্রতিনিধি বশির আহমেদ খলিফা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp