বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠির সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসক মিলনায়তনে নবাগত জেলা প্রশাসক প্রশাসক ফারাহ গুল নিঝুম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: কামাল হোসেন, জেলা তথ্য কর্মকর্তা মো: আহসান কবীর।

এ সময় বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মানিক রায়, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি মো: আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক অলোক সাহা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) জেলা সেক্রেটারী রিয়াজুল ইসলাম বাচ্চু, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম রাজ্জাক পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহাম্মেদ খলিফা। এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক পলাশ রায়, দিবস তালুকদার, মো: সৈকত, পারভেজ আহমেদ, দুলাল সাহা, মো: বরকত হোসেন মৃধা, রহিম রেজা ও মাসুম খান প্রমুখ।

বক্তারা বলেন, ঝালকাঠি পৌরসভার অনুন্নত পয়:নিস্কাশন ব্যবস্থা, শহরের খাল বিল ড্রেন অবৈধ দখল ও ময়লা আবর্জনায় ভর্তি হয়ে যাওয়া, অবৈধ ইটভাটা উচ্ছেদ, বাসন্ডা নদী ও তার শাখা খালসমূহে অবৈধ স্থাপনা নির্মাণ করে পানি প্রবাহ বন্ধ হয়ে ভরাট হওয়া, অবৈধ বালু উত্তোলনের ফলে নদী ভাঙ্গন, ইকোপার্ক রক্ষা, বিনোদনের জন্য শিশু পার্ক নির্মাণ, ঝালকাঠি সরকারী বয়েজ ও গার্লস স্কুলে প্রাইভেট বাণিজ্য এবং স্কুলের পড়া শুনার নিম্নমান, হাজার হাজার অবৈধ অটোরিকসা, শব্দ দূষণ, কিশোর গ্যাং, মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধের জন্য জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করা হয়।

জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম অতি মনোযোগ দিয়ে ধৈর্য সহকারে সাংবাদিকদের বক্তব্য শ্রবণ করেন এবং সাংবাদিকদের সকল কথা শুনে নোট করে রাখেন।

জেলা প্রশাসক বলেন, “সাংবাদিকদের সহযোগীতা নিয়ে ঝালকাঠির সকল সমস্যা সমাধান করার চেষ্টা করা হবে। তিনি আরো বলেন, সাংবাদিকরা তথ্য নির্ভর জনস্বার্থে কোন মেসেজ দিলে জেলা প্রশাসন গুরুত্বের সাথে দ্রুত ব্যবস্থা গ্রহন করবে। তিনি সাংবাদিকদের পাশে থেকে সার্বিক বিষয়ে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। ”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp