বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠি জেলা বিএনপির উপদেষ্টাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের আভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম নুপুরের পদ স্থগীত করা হয়েছে।

বুধবার (১৯ জুন) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে জেলা বিএনপির সাধারণ সম্পদকের পদ স্থগিত করা হয়।

কেন্দ্র থেকে প্রেরিত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক পত্রে উল্লেখ করা হয়, গত ১৬ এপ্রিল জেলা বিএনপির সাধারন সভা শেষে হাঙ্গামা ও বিশৃঙ্খলা সৃষ্টি করে আপনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এ বিষয়ে কেন্দ্র কর্তৃক গঠিত তদন্ত টিমের প্রতিবেদনের প্রেক্ষিতে আপনাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়। আপনার জবাব প্রাপ্তির পর জেলা বিএনপির সাধারন সম্পাদক পদ পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। এর আগে গত ১ জুন জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম নুপুরকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কারণ দর্শানো নোটিশ দেয় কেন্দ্রীয় বিএনপি।

 

এতে উল্লেখ করা হয়েছিলো, গত ১৬ এপ্রিল ১৯ তারিখে ঝালকাঠি জেলা বিএনপির এক সাধারন সভা শেষে জেলা বিএনপির উপদেষ্টা মুক্তিযোদ্ধা নুরুল আলম গিয়াসকে সকলের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। যা তদন্তে সুস্পষ্টভাবে প্রমাণিত হয়েছে। ইহা সম্পুর্ণভাবে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ড। সে ক্ষেত্রে কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার কারণ দর্শিয়ে আগামী ১০ দিনের মধ্যে একটি লিখিত প্রতিবেদন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করার জন্য নির্দেশ দেয়া হয়েছিল।

উল্লেখ্য, জেলা বিএনপির উপদেষ্টা মুক্তিযোদ্ধা নুরুল আলম গিয়াসকে শারীরিকভাবে লাঞ্ছিত করার পর নুপুরের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন বিএনপি দলীয় নেতাকর্মীরা। তারা নুপুরের হাত থেকে জেলা বিএনপিকে রক্ষা করার জন্য কেন্দ্রীয় বিএনপির নেতাদের প্রতি দাবীও জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp