বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য হলেন এ্যাড. হাফিজুর রহমান বাবু

ঝালকাঠি প্রতিনিধি:: ঐতিহ্যবাহী পেশাদার সাংবাদিক সংগঠন ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য হলেন,বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী,ঝালকাঠি আইনজীবী সমিতিরি অন্যতম সদস্য দক্ষ,সৎ,নিষ্ঠাবান সিনিয়র আইনজীবী এ্যাড.হাফিজুর রহমান বাবু।

৩ ফেব্রুয়ারি রাত ৮টায় সংগঠনের এক সভায় দক্ষ এ আইনজীবীকে আজীবন সদস্য নির্বাচিত করা হয়। ৪ ফেব্রুয়ারি সংগঠনের সভাপতি গাজী মো.গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলামের সাথে এক সৌজন্য সাক্ষাত শেষে বিশিষ্ট আইনজীবী, সমাজসেবক,শিক্ষানুরাগী এ্যাড.হাফিজুর রহমান বাবু‘র হাতে সংগঠনের এক চিঠিতে তাকে আজীবন সদস্য পদ তুলে দেওয়া হয়।

বিশিষ্ট আইনজীবী এ্যাড.হাফিজুর রহমান বাবু ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, এ্যাড.হাফিজুর রহমান বাবু দীর্ঘবছর যাবৎ ঝালকাঠি আইনঙ্গনে সাধারন মানুষকে আইনি সেবা দিয়ে যাচ্ছেন। ক্লিন ইমেজের সৎ ও নিষ্ঠাবান দক্ষ আইনজীবী আইন পেশার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতি করেন।

এ্যাড.হাফিজুর রহমান বাবু বলেন, সাংবাদিকরা মানুষের কল্যাণে কাজ করেন, ন্যায়ের পক্ষে থাকেন। সাংবাদিকরা জাতির বিবেক, দেশ ও জাতির উন্নয়নে তাদের লিখনির মাধ্যমে ভূমিকা রাখেন। এই সাংবাদিক সংগঠনে আমাকে আজীবন সদস্য করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সাংবাদিকদের সকল ভালো কাজে আমি সব সময় আছি ও পাশে থাকবো।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp