বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

টানা উইকেট পতনে বিপাকে পাকিস্তান

অনরাইন ডেস্ক// ভারতের বিপক্ষে ব্যাট করছে পাকিস্তান১১০ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে বিপাকে পড়েছে পাকিস্তান। শুরুতেই ২ উইকেট হারানোর ধাক্কা সামলে উঠেছিলেন শোয়েব মালিক ও বাবর আজম। কিন্তু দলীয় ৮৫ রানে ভারতীয় স্পিনার কুলদিপ যাদবের বলে আউট হয়ে বাবর যাদব ফিরে গেলে জুটি বিচ্ছিন্ন হয়।

এরপর ১১ রান যোগ করতেই পাকিস্তানের অধিনায়ক সরফরাজকে তুলে নেন কেদার যাদব। পরের ওভারেই সেট ব্যাটসম্যান শোয়েব মালিক রান আউটের শিকার হয়ে ফেরেন। আরও এক ওভার বাদে কেদার যাদবের বলে আসিফ আলী ধোনির ক্যাচে পরিণত হন।

গ্রুপ পর্বে নিজের শেষ ম্যাচে দুবাইয়ে বুধবার (১৯ সেপ্টেম্বর) ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিং বেছে নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

ব্যাটিংয়ে নেমে স্কোর বোর্ডে মাত্র ২ রান তুলতেই ওপেনার ইমাম-উল-হকের (২) উইকেট হারায় পাকিস্তান। ভুবনেশ্বর কুমারের করা ওভারের প্রথম বলেই লাফিয়ে ওঠা বল ইমামের ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষক ধোনির গ্লাভসে ঠাই নেয়।

পাকিস্তানের দ্বিতীয় উইকেটটিও ভুবনেশ্বরের। ইনিংসের পঞ্চম ওভারে নিজের প্রথম বলেই আরেক পাকিস্তানি ওপেনার ফখর জামানকে তুলে নেন এই পেসার। ভুবনেশ্বরের শর্ট লেন্থের বলে মিড উইকেটে দাঁড়ানো চাহালের হাতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন ফখর।

এরপর ৮২ রানের দারুণ এক জুটি গড়ে শুরুর ধাক্কা সামাল দেন শোয়েব মালিক ও বাবর আজম। কিন্তু ব্যক্তিগত ৪৭ রানে কুলদিপ যাদবের বলে এগিয়ে এসে মারতে যান বাবর। কিন্তু বলের লাইন বুঝতে ভুল করায় বল গিয়ে তার অফ স্ট্যাম্প ভেঙে দিলে বিদায় নিতে হয় এই মিডল অর্ডার ব্যাটসম্যানকে।

এরপর ক্রিজে নামেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। কিন্তু স্কোর বোর্ডে ১১ রান যোগ হতেই তিনিও বিদায় নেন। ইনিংসের ২৫তম ওভারের শেষ বলে স্পিনার কেদার যাদবের বলে তুলে মারেন সরফরাজ। কিন্তু লং অনে থাকা ফিল্ডার হার্দিক পান্ডিয়া দুর্দান্ত এক ক্যাচ নিলে ৬ রান করেই বিদায় নিতে হয় সরফরাজকে। বাউন্ডারির সীমানা পেরিয়ে লাফিয়ে বল ধরে সঙ্গে সঙ্গে বল সীমানার ভেতরে ফেরত পাঠিয়ে আবার তালুবন্দি করেন পান্ডিয়া।

পাকিস্তানের পঞ্চম উইকেটের পতন ঘটে এক ওভার পরেই। এবার রাইডুর সরাসরি থ্রোতে শোয়েব মালিক (৪৩) রান আউটের শিকার হয়ে ফেরেন। পরের ওভারে কেদার যাদবের বলে উইকেটরক্ষক ধোনির ক্যাচে পরিণত হন আসিফ আলী (৯)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৮ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করেছে পাকিস্তান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp