বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

টানা ব্যর্থতার পর অবশেষে ‘ভয়ংকর’ ওয়াটসন, রংপুরের ১৯৯

বড় আশা নিয়ে শেন ওয়াটসনকে টুর্নামেন্টের মাঝপথে নিয়ে আসে রংপুর রেঞ্জার্স। বুঝিয়ে দেয় অধিনায়কত্বের গুরুদায়িত্ব। কিন্তু যার কাছে এত প্রত্যাশা, নিজের প্রথম চার ম্যাচে তার ছিঁটেফোটাও পূরণ করতে পারেননি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার।

টানা চার ম্যাচে একবারও দশের গণ্ডি ছুঁতে পারেননি। আগের ইনিংসগুলো ছিল তার-৫, ১, ৭ আর ২ রানের। অবশেষে বিপিএলে নিজের পঞ্চম ম্যাচে এসে আসল চেহারা দেখালেন ওয়াটসন। তার ৩৬ বলে ৬৮ রানের বিধ্বংসী এক ইনিংসে ভর করে সিলেট থান্ডারের বিপক্ষে ৫ উইকেটে ১৯৯ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে রংপুর রেঞ্জার্স।

টস হেরে ব্যাট করতে নেমে ওয়াটসন আর মোহাম্মদ নাইম শেখের ব্যাটে উড়ন্ত সূচনা পায় রংপুর। ৫১ বলের উদ্বোধনী জুটিতে তারা তুলেন ৭৭ রান। ৩৩ বলে ৪২ রান করে নাইম ফিরলে ভাঙে এই জুটি।

তবে ক্যামেরুন ডেলপোর্টকে নিয়ে দ্বিতীয় উইকেটে ৬১ রানের আরেকটি জুটি গড়েন ওয়াটসন। ১৪ ওভার শেষে রংপুরের রান ছিল ১ উইকেটে ১৩৬। বেশ শক্ত অবস্থানেই দাঁড়িয়ে ছিল দলটি। ১৫তম ওভারে এসে জোড়া আঘাত হানেন এবাদত হোসেন।

১৮ বলে ২৫ রান করা ডেলপোর্টকে ডানহাতি এই পেসার ফিরিয়ে দেন ওভারের দ্বিতীয় বলে। তৃতীয় বলে দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড করেন ভয়ংকর হয়ে ওঠা ওয়াটসনকে। এর আগেও ঠিক এমনই এক ডেলিভারিতে অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের উইকেট ভেঙেছিলেন এবাদত, আজ (শুক্রবার) একইভাবে তাকে বোকা বানানোর পর আঙুল দিয়ে ‘২’ চিহ্ন দেখান তিনি।

৩৬ বলে ৬ চার আর ৫ ছক্কায় ৬৮ রানের ইনিংস খেলে ওয়াটসন ফেরার পর রানের গতি কিছুটা কমে যায় রংপুরের। তবে শেষদিকে মোহাম্মদ নবীর ১৬ বলে ২৩ আর ফজলে মাহমুদের ৮ বলে ১৬ রানের ছোট্ট দুটি ইনিংসে ভর করে দুইশ ছোঁয়া স্কোর গড়ে দলটি।

সিলেটের বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন এবাদত হোসেন। ৪ ওভারে ৩০ রানের বিনিময়ে তিনি নেন ২টি উইকেট।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp