বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ট্রলার ডুবিতে ভোলার নিহত ৬, এখনো নিখোঁজ ৬

ভোলা: ভোলার চরফ্যাশনের বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবিতে নিখোঁজ ১৪ জেলের মধ্যে কক্সবাজার থেকে ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ২ জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেছে কক্সবাজার পুলিশ। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সুগন্ধা বিচ এলাকা থেকে একটি ট্রলারসহ এদের উদ্ধার করা হয়। তবে এখনো নিখোঁজ রয়েছে ৬ জেলে।

নিহত ৬ জেলের মধ্যে ৫ জনের নামপরিচয় পাওয়া গেছে। তারা হলেন, চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের অলিউল্লাহ, অজি উল্লাহ ও মাকসুদ এবং মাদ্রাজ এলাকার বাবুল ও কামাল। জীবিত উদ্ধার হওয়া জেলেরা হলেন- মনির ও জুয়েল।

ট্রলার ডুবিতে এখনো নিখোঁজ জেলেরা হলেন- জিদাহ, বাবুল, বেলায়েত, তছির, মোসলেম ও জাহাঙ্গীর।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করে বলেন, অজিউল্ল্যাহ, মিন্টু ও আমির হোসেনের মালিকানাধীন ওই ট্রলারটিতে ১৪ জেলে ছিলো। যার মধ্যে ২ জনকে জীবিত উদ্ধার হলেও এখনো ৬ জন নিখোঁজ রয়েছে।

কক্সবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, একটি ট্রলারসহ ৮ জেলেকে উদ্ধার (মৃত ৬, জীবিত ২) করা হয়। তাদের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ও জিন্নাগড় ইউনিয়নের বিভিন্ন গ্রামে। আহতরাও একই এলাকার। আহতদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে। আহত দু’জন ৬ দিন সাগরে ভেসেছিলো, তারা খুবই অভুক্ত-অসুস্থ, ঠিকমত কথা বলতে পারছে না। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

৬ দিন আগে ভোলার চরপ্যাশনের সাগর মোহনার শিবচর এলাকায় মাছ শিকারে যায় ১৪ জেলে। শনিবার ঝড়ের কবলে পড়ে তাদের ট্রলার ডুবে ১৪ জন নিখোঁজ ছিলো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp