বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ট্রাকচাপায় প্রাণ হারালেন ৩ মোটরসাইকেল আরোহী

অনলাইন ডেস্ক :: দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ফারাক্কাবাঁধ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিরল উপজেলার ২নং ফারাক্কাবাঁধ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজামের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, বোচাগঞ্জ থেকে ধানবোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে ফারাক্কাবাঁধ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল সামনে চলে এলে সেটিকে চাপা দেয় ট্রাকটি।

এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ৩ মোটরসাইকেল আরোহী নিহত হন। ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের যৌথ সহযোগিতায় থানা পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় জনতা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp