বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল দুই শিশুর

অনলাইন ডেস্ক :: গাইবান্ধা সদর ও সাদুল্লাপুরে পৃথক ঘটনায় ট্রাক্টর ধাক্কায় চার বছরের এক কন্যাশিশু ও এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে সাদুল্লাপুর উপজেলার বকশীগঞ্জ -মাদারগঞ্জ সড়কের খোদাবকস এলাকায় ট্রাক্টরের ধাক্কায় কাফি মিয়া (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়। নিহত কাফি মিয়া উপজেলার খোদাবকস গ্রামের গফুর আলীর ছেলে।

অপরদিকে একইদিন বিকেলে গাইবান্ধা সদর উপজেলায় মাটিবোঝাই একটি ট্রাক্টরের চাপায় হাফসা নামে চার বছরের এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। সাহাপাড়া ইউনিয়নের ভবানিপুর গ্রামের শাহ আলমের মেয়ে সে।

স্থানীয়রা জানান, নিহত স্কুলছাত্র কাফি মিয়া বাইসাইকেলযোগে মাদারগঞ্জ এলাকা থেকে প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিল। সে তার বাড়ির কাছাকাছি খোদাবকস এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিলে বাইসাইকেলসহ সড়কের পাশে খাদে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অন্যদিকে সদর উপজেলার তুলশীঘাট-গাছুর বাজার সড়কের ভবানিপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি মাটি বোঝাই ট্রাক্টর শিশু হাফসাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, ট্রাক্টরের ধাক্কায় সাদুল্লাপুর ও সদর উপজেলায় দুই শিশুর মৃত্যু হয়েছে। তবে ঘটনার পর থানায় দুই পক্ষের কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp