বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ডিআইজি শফিকুলের হাত ধরে স্বাভাবিক জীবনে ফিরল ১৭০ মাদক কারবারি

ভোলা প্রতিনিধি :: মাদক ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে স্বাভাবিক জীবনে ফিরে আসা ১৭০ মাদকসেবী এবং মাদক কারবারিদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ।

সোমবার (১৫ জুলাই) দুপুরে ভোলা পুলিশ লাইনস মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সহকারী পুলিশ সুপার মো. রাসেলুর রহমানসহ অন্যান্যরা।

প্রধান অতিথির বক্তব্যে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী নির্যাতন, ইভ টিজিং ও বাল্য বিবাহ বন্ধ করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।

সভায় আট মাদকসেবী ও মাদক কারবারির হাতে প্রধান অতিথি ফুল দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। স্বাভাবিক জীবনযাপনের জন্য পুলিশের পক্ষ থেকে এ সময় তাদের হাতে একটি করে সেলাই মেশিন তুলে দেওয়া হয়।

উল্লেখ, ভোলা জেলায় ১৭০ জন মাদকসেবী ও কারবারি স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। এর মধ্যে ৩৮ জনকে পুনর্বাসন করার পাশাপাশি ৪৩ জনকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp