বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ডিজিটাল ক্রাইম রোধে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে- ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডিজিটাল ক্রাইম রোধের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। ডিজিটাল সিকিউরিটির ব্যবস্থা করা হয়েছে। এতে কারো কোনো উদ্বেগ, উৎকণ্ঠা বা আতঙ্কের কারণ নেই। আমরা আশা করি এটা স্বাধীন সাংবাদিকতায় ও স্বাধীন মতপ্রকাশে কোনো প্রকার বাধা হবে না, ক্ষতিগ্রস্থ হবে না।

শুক্রবার সকালে গাজীপুরের ভোগড়ায় ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক উন্নয়ন কাজ পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন-বি চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের ঐক্য প্রক্রিয়াকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনকে সামনে রেখে এ ধরনের প্রক্রিয়ায় সরকারের কোনো মাথাব্যথা নেই। আমরা বিশ্বাস করি আওয়ামী লীগ উন্নয়ন ও সুশাসন এর মাধ্যমে শেখ হাসিনা দেশের মানুষের আস্থা অর্জন করেছে। আগামী নির্বাচনে আমরা সোনালী ফসল ঘরে তুলতে সক্ষম হবো।

মন্ত্রী আরো বলেন, ‘সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা, তার মনে কষ্ট থাকতে পারে, জ্বালা থাকতে পারে, তার লেখা বই প্রকাশ করবেন এটাই স্বাভাবিক, তবে বিদেশের মাটিতে কেন? নির্বাচন সামনে রেখে কেন? এ বই আরো দুই-তিন মাস পরও প্রকাশ করতে পারতেন। এটা এ সময় প্রকাশ করা, এটাকে নিয়ে সরকারবিরোধী উসকানি এ সময় তিনি না দিলেও পারতেন। বিদেশে গিয়ে মনগড়া তথ্য দিয়ে সরকারবিরোধী মহলের জন্য, তাদের অপপ্রচারের সুবিধা করার জন্য যদি এ সময় বইটি প্রকাশ করে থাকেন, তাহলে মনে হয় একজন সাবেক প্রধান বিচারপতি, তার দায়িত্বশীলতার বিষয়টি প্রশ্নচিহ্ন হয়ে ঝুলে থাকে।’

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সড়ক বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আরিফুর রহমান ও কে এম শরিফুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp