বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ডুবোচরে আটকা পড়া চরমোনাইর মাহফিলগামী লঞ্চটি উদ্ধার


ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশালের হিজলা সংলগ্ন মেঘনা নদীর মিয়ার চরে চরমোনাইর মাহফিলগামী একটি যাত্রীবাহী লঞ্চটি উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ৯ টায় বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল নৌপুলিশ ফাঁড়ির ওসি মামুন।

এর আগে মঙ্গলবার ভোর ৪টার দিকে প্রায় ১৭শ মুসল্লি নিয়ে লঞ্চটি ডুবোচরে আটকা পড়ে।

জানা গেছে, রাতে ৯৯৯ নাম্বারে কল দিয়ে লঞ্চটি উদ্ধারে আকুতি জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় নৌপুলিশ। পার্শ্ববর্তী উপজেলা মেহেন্দিগঞ্জের কালিগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ: রাজ্জাক মঙ্গলবার রাত ১১টায় বলেন, এমভি কাজল-৭ নামে লঞ্চটি সোমবার বিকেলে আশুগঞ্জের শিববাড়িয়া থেকে ১৭শ যাত্রী নিয়ে রওনা দেয়।

কিন্তু মঙ্গলবার ভোর রাত ৪টায় মেঘনা নদীর হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়নের মিয়ার চরের ৯ নং মাছ ঘাটের সামনে ডুবোচরে আটকা পড়ে।

লঞ্চের যাত্রী মো: শরিফ মোবাইল ফোনে বলেন, তারা চরমোনাইর মাহফিলে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন। কিন্তু দীর্ঘ সময় আটকে থাকায় চরম বিপাকে পড়েছেন। নৌ পুলিশের কনস্টেবল জাহাঙ্গির রাতে বলেন, তারা ৯৯৯ এ খবর পেয়ে ফাঁড়ি থেকে রাতে উদ্ধারে এসেছেন। তাদের পাশাপাশি চরমোনাই কর্তৃপক্ষও লঞ্চটি উদ্ধারে পৃথকভাবে তৎপরতা চালায়।

এ বিষয়ে গতকাল বুধবার রাত ৯ টায় বরিশাল নৌ পুলিশ ফাঁড়ির ওসি মামুন জানান, সমন্বিত চেষ্টায় ডুবোচরে আটকে পড়া চরমোনাইগামী লঞ্চটি উদ্ধার করা হয়েছে। যাত্রীরাও নিরাপদে আছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp