বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে ভোলায় মানববন্ধন


ভোলা প্রতিনিধি :: ‘দৈনিক ঢাকা টাইমস’, ‘ঢাকাটাইমস২৪.কম’ ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে ঢাকা টাইমস ভোলা অফিসের আয়োজনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় ভোলা প্রতিনিধি ইকরামুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক, দৈনিক জনকণ্ঠ ও মাছ রাঙ্গা টিভির ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ (চ্যানেল আই), ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম (একাত্তর টিভি), এইচ এম নাহিদ (ভোরের কাগজ)সাংস্কৃতিক সম্পাদক হোসাইন সাদী (বৈশাখী টিভি), পাঠাগার সম্পাদক এম হেলাল উদ্দিন (জি টিভি ও যুগান্তর) প্রমূখ।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তা না হলে ভবিষ্যতে এরকম হুমকি আসলে আরও কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp