বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তজুমদ্দিনে বাড়ীর উপর দিয়ে যাতায়াতের রাস্তা না দেয়ায় মারপিট, আহত-৭


তজুমদ্দিন :: উপজেলার চাঁদপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামের মিজান মাস্টারের মালিকানা বসত বাড়ির উপর দিয়ে প্রতিবেশী শরীফ গংএর মাইক্রোবাস যাতায়াতের চওড়া রাস্তা না দেয়ায় হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। এতে একজনের দুটি দাঁত পড়ে যাওয়াসহ ৭ জন আহত হয়েছেন।

এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযোগ সূত্রে জানাগেছে, মিজান মাস্টারের মালিকানা বসত বাড়ীর উপর দিয়ে প্রতিবেশী শরীফ গংএর বাড়ীর লোকজনের চলাচলের জন্য পথ দেয়া হয়। কিন্তু তারা মাইক্রোবাস যাতায়াতের জন্য চওড়া রাস্তা দাবী করেন। এতে মিজান মাস্টার রাজি না হওয়া শরীফ গং উদ্দেশ্যমূলক বাড়ীর বেড়া ভেঙে ফেলেন। বুধবার বিকালে মিজান মাস্টার তার ভেঙে যাওয়া বেড়া মেরামত করার সময় প্রতিপক্ষ মোঃ শরীফ, ফিরোজ, সোহাগ ও হাসিনাসহ কয়েকজন লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালান। এতে মিজান মাস্টার, মফিজ, এমরান, নাসিমা, রোকেয়াসহ ৭জন আহত হন।

মফিজের দুটি দাঁত পড়ে যাওয়ায় তাকে প্রথমে তজুমদ্দিন হাসপাতালে ও পরে ভোলা সদরে নেয়া হয়। অন্যরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। এ ব্যাপারে প্রতিপক্ষের কাছে জানতে চাইলে মোঃ শরীফ জানান, এটা আমাদের যৌথ সম্পত্তি, তিনি একজন শিক্ষক হয়ে কি ভাবে বাড়ীর লোকজনের চলাচলের পথে কাঁটা দেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুইপক্ষের মধ্যে হাতাহাতি হয়।

থানার অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp