বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তরুণদের জন্য কর্মসংস্থান করা হবে : ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম

নিজস্ব প্রতিবেদক: প্রচন্ড তাপদাহে র মধ্যে উত্তাপ ছড়াচ্ছে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের দিন তারিখ যতই এগিয়ে আসছে ততই জমজমাট হচ্ছে নির্বাচনী পরিবেশ। বরিশাল সদর উপজেলায় বেশ কয়েকজন ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। যেখানে জনতার জরিপে এখন পর্যন্ত পর্যবেক্ষণ করে দেখা গেছে সাবেক তুখোর ছাত্র নেতা মো: জসিম উদ্দিন এগিয়ে আছে।

বরিশাল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: জসিম উদ্দিন জন-সংযোগ কালে বলেন, মানুষ যখন বেকার থাকে তখনি তিনি বিভিন্ন অপকর্মে মেতে ওঠেন। আমি সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যাবস্থা করবো। প্রয়োজনে নিজের ব্যাক্তগত অর্থ দিয়ে কর্মসংস্থান করবো। যেখানে শিক্ষিত এবং স্ব-শিক্ষিত তরুন যুবকরাও চাকরি করবে। আমি বিশ্বাস করি একটি ছেলে চাকুরি পেলে তার সংসারের চাকা ঘুরবে। মেয়েদের জন্যও থাকবে আলাদা কর্মসংস্থানের ব্যাবস্থা। তরুন উদ্যোক্তাদের সাবলম্বী করতে দেওয়া হবে আর্থিক সুবিধা।

বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি, তরুণদের আইডল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আরও বলেন- আমি ছোট বেলা থেকেই রাজনীতির সাথে জড়িত। আমার রাজনৈতিক জীবন শুরু হয়েছে ছাত্রলীগের রাজনীতির হাত ধরে। সে কারনে তরুনদের সাথে আমার আলাদা একটা ভালোবাসা তৈরি হয়েছে। তরুনদেরকে মাদকের আগ্রাসন থেকে রক্ষা করে তাদেরকে সুপথে ফিরিয়ে আনার জন্য যা কিছু করার ধরকার আমি তাই করবো। গরিব, অসহায় কিংবা ঝরে পরা শিক্ষার্থীদেরকে স্কুল মুখি করার জন্য বেশ কিছু পদক্ষেপ হাতে নেওয়া হবে বলে জানান বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন।

প্রতিদিনের ন্যায় সোমবার (২৯ এপ্রিল) ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের জন-সংযোগ কালে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সাধারন মানুষ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp