বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তামিম-আসিফের ঝড়ে বিপদ কাটিয়ে লড়াকু পুঁজি ঢাকার

৩৫ রানে নেই ২ উইকেট, ৮৪ রানের মধ্যে সাজঘরে শীর্ষ ৫ ব্যাটসম্যান। ঢাকা প্লাটুনের জন্য মাঝারি মানের পুুঁজি গড়াও যেন কঠিন হয়ে পড়েছিল। সেখান থেকে দলকে টেনে তুললেন তামিম ইকবাল আর আসিফ আলি। মিরপুরে এই যুগলের ঝড়ো ব্যাটিংয়েই রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৫ উইকেটে ১৭৪ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে ঢাকা।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা তেমন ভালো ছিল না ঢাকা প্লাটুনের। পাওয়ার প্লের প্রথম ৬ ওভারে ২ উইকেট হারিয়ে মোটে ৩৬ রান তুলতে পারে মাশরাফির দল। এনামুল হক বিজয় ১০ আর লুইস রিস আউট হন ৯ রান করে।

চার নম্বরে নেমে ঝড় তুলতে চেয়েছিলেন মেহেদী হাসান। ১১ বলে ১ চার আর ২ ছক্কায় ২১ রান করে তিনি শিকার হন রবি বোপারার। এরপর ফরহাদ রেজার করা ১৩তম ওভারে ফিরে যান আরিফুল হক (৭) আর মাশরাফি (০)। ঢাকা তখন বিপদে।

সেই বিপদ থেকে দলকে উদ্ধার করেন তামিম আর আসিফ। ষষ্ঠ উইকেটে তারা অবিচ্ছিন্ন থাকেন ৯০ রানে। তামিম শুরুতে একটু ধীরগতিতে খেললেও শেষদিকে ঝড় তুলেছেন। ৫২ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় জাতীয় দলের এই ওপেনার খেলেন হার না মানা ৬৮ রানের ইনিংস। ২৮ বলে ৪টি করে চার ছক্কায় ৫৫ করেন পাকিস্তানি ব্যাটসম্যান আসিফ।

রাজশাহীর বোলারদের মধ্যে সবচেয়ে সফল ফরহাদ রেজা। তবে নিজের প্রথম ওভারে ২ উইকেট নিয়ে পরে বেদম মার খেয়েছেন এই অলরাউন্ডার। ৩ ওভারে দিয়েছেন ৪৪ রান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp