বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তামিম ইকবালের ভূমিকায় সালমান খান!

অনলাইন ডেস্ক//  দেশের প্রতি আনুগত্যের নিদর্শন তৈরি করে করেছেন তামিম ইকবাল। তিনি সেদিন দলের প্রয়োজনে এক হাতে ব্যাট করেছিলেন। আরেক হাতে চোট নিয়ে। এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে তামিম ইকবাল এক অসাধারণ ক্রিকেটীয় রূপকথা লিখে গিয়েছিলেন। সুরঙ্গা লাকমলের বলে পুল খেলতে গিয়ে বাঁ হাতের আঙুলে গুরুতর চোট পান তামিম। তাকে তড়িঘড়ি় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ডাক্তাররা জানান, তামিমের আঙুলে চিড় ধরেছে। যার জন্য আর গোটা এশিয়া কাপে খেলতে পারবেন না। কিন্তু দলের স্বার্থে তিনি ব্যাট করতে নেমেছিলেন। ম্যাচের একেবারে শেষদিকে ব্যান্ডেজ নিয়ে মাঠে নামেন তামিম ইকবাল। এক হাতে ব্যাট করে মুশফিকুর রহিমকে সাপোর্ট দেন। তার পর তামিমের এমন কাণ্ড নিয়ে ক্রিকেটবিশ্বে প্রশংসা হয় বিস্তর।

এমন একখানা অভাবনীয় কাণ্ড ঘটানোর পর ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ‘ইএসপিএন ক্রিকইনফো’ তামিমের একখানা বড়সড় সাক্ষাৎকার নিয়েছে। সেখানে ব্যাটসম্যান তামিমকে প্রশ্ন করা হয়েছিল, এক হাতে ব্যাট করার পর তিনি আলোচনার কেন্দ্রে। যদি কখনও তার এমন কাহীনি রূপোলি পর্দায় জায়গা পায়! যদি কখনও তামিম ইকবালের বায়োপিক আসে! তা হলে নাম ভূমিকায় তামিম কাকে দেখতে চাইবেন? খানিকক্ষণ ভেবে তামিম জবাব দেন, ‘সলমান খান।’

ক্রিকইনফোর তরফে তামিমের সামনে ২৫টা প্রশ্ন রাখা হয়। মজার প্রশ্নগুলোর উত্তর মজা করেই দিয়েছেন তামিম। যেমন- এমন কোন জিনিস যা ড্রেসিংরুমকে স্বস্তিদায়ক করে দিতে পারে? তামিম বলেছেন, মিউজিক।

এমন খাবার যা তিনি রান্না করতে পারেন? তামিম বলেছেন, স্মুদিস।

কোন ব্যায়াম করতে একদম ভালো লাগে না? তামিম বলেন, ওয়ার্ম আপ।

কোন সেলেব্রিটির সঙ্গে দেখা করার খুব ইচ্ছে? তামিম উত্তর দেন, ক্রিশ্চিয়ানো রোনালদো ও রজার ফেডেরার।

হাতে যদি সুপার পাওয়ার চলে আসে? তামিম : প্রতি বলে ছয়!

কেরিয়ারের সেরা ছক্কা? তামিম বলেন, ২০০৭ বিশ্বকাপে জহির খানকে।

ছুটি কাটানোর প্রিয় জায়গা? তামিম জানান, লন্ডন।

বাংলাদেশের পর অন্য কোন দেশের বিরিয়ানি ভালো? তামিম জানান, ভারতের।

টিভিতে খেলা দেখছেন। স্টাম্পমাইকে কার কণ্ঠস্বর শুনতে সবচেয়ে ভালো লাগে? তামিম বলেন, এম এস ধোনি।

সূত্র-জি নিউজ

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp