বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তালাক দেওয়া স্ত্রীকে বাড়িতে ডেকে এনে হত্যা


অনলাইন ডেস্ক :: ঠাকুরগাঁওয়ে তালাক দেওয়া স্ত্রী নাজমা আক্তারকে (২২) বাড়িতে ডেকে এনে হত্যার অভিযোগ উঠেছে সাবেক স্বামী সাদ্দাম হোসেনের বিরুদ্ধে। সোমবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের খালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের দাবি কৌশলে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে মৃতদেহ।

মঙ্গলবার সকালে সাদ্দাম হোসেনের বাড়ির পাশে গাছে নাজমার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে গাছ থেকে নাজমার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। নাজমা বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের নাজমুল হকে মেয়ে। নাজমার ৯ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

নাজমার মামা সামছুল হকের অভিযোগ, প্রায় দুই বছর আগে সদর উপজেলার রহিমানপুর খালপাড়া গ্রামের বাচ্চা বাবুর ছেলে সাদ্দামের সঙ্গে বিয়ে হয় নাজমার। তিন মাস আগে সাদ্দামের সঙ্গে গ্রাম্য শালিসের মাধ্যমে নাজমার তালাক হয়। বিয়ের সময় দেড়লাখ টাকা যৌতুক নিলেও তালাকের সময় ৮০ হাজার টাকা নাজমার পরিবারকে ফেরত দেয় সাদ্দাম। ইতিমধ্যে মেয়েকে দেখার কথা বলে সাদ্দাম নাজমাকে ১৫ ফেব্রুয়ারি কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। এরপর নাজমার পরিবারের কাছে সেই ৮০ হাজার টাকা ফেরতের জন্য চাপ দেয়। বিষয়টি নাজমা তাদের অবগত করে। টাকা দিতে রাজি না হলে সোমবার রাতে নাজমাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে সাদ্দাম।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে নাজমার ঝুলন্ত মরদের উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। ঘটনার পর থেকে সাদ্দাম পলাতক রয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সাদ্দামের বাবা বাবু মিয়াকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে এবং রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp