বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক :: চাঁদপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশুটির মা থানায় অভিযোগ দায়ের করেছেন।

এর আগে বুধবার ভোরে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুরুল্লাপুর গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, ধর্ষিতার মা একজন ডায়াবেটিক রোগী। প্রতিদিনের মতো বুধবার (১৮ নবেম্বর) সকালে ফজরের নামাজ শেষে হাঁটতে বের হন তিনি। সেই সুযোগে একই বাড়ির বারেক গাজীর ছেলে হাসিম গাজী (৩৫) দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে।

এক পর্যায়ে শিশুটি চিৎকার শুরু করলে তার মা ছুটে আসেন। এ সময় ধর্ষক নিজেই ভেতর থেকে দরজা খুলে শিশুটির মায়ের পা জড়িয়ে ধরে কান্নাকাটি শুরু করে এবং ক্ষমা চাইতে থাকে।

পরে শিশুটির মা বুধবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই পলাশ বড়ুয়া জানান, মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আসামি এখনও পলাতক। তাকে আটক করতে আমরা মোবাইল ট্র্যাকিংসহ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ জানান, আমরা এ পর্যন্ত আসামিকে আটক করার জন্য তার বাড়িতে তিনবার তল্লাশি চালিয়েছি। খুব শিগগিরই তাকে আটক করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp