বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

তোমাদের সাথে নিয়ে নানা রকম কাজ করতে : ববি উপাচার্য

ববি প্রতিনিধি ::: বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড মো বদরুজ্জামান ভূঁইয়া বলেছেন, তোমাদের কাজ তোমাদের বাঁচিয়ে রাখবে। আমি চাই তোমাদের সাথে নিয়ে নানা রকম কাজ করতে। আমি চাই তোমাদের পাশে থাকতে।

রবিবার (২৪ মার্চ) বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি কতৃক আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপাচার্য আরও বলেন, তোমাদের লেখনীর মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে ইতিবাচক ভাবে ফুটিয়ে তুলতে হবে। তোমরা হয়তো পাঁচ বছরের জন্য এসেছো কিন্তু আজীবনের জন্য তোমাদের নামের সাথে এই বিশ্ববিদ্যালয়ের নাম যুক্ত হয়ে গেছে। যেহেতু বরিশাল বিশ্ববিদ্যালয় একটি নবীন বিশ্ববিদ্যালয়। তোমাদেরকে সুনামের সাথে কাজ করতে হবে। আমি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যা যা করণীয় তা করবো।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড মো আব্দুল বাতেন চৌধুরী, পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সাবেক প্রক্টর ড.মো খোরশেদ আলম, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, শহিদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বরিশালের বিভিন্ন সাংবাদিক নেতারা, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতারা, সদস্য ও সহযোগী সদস্যরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp