বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হোন: গণপূর্তমন্ত্রী

অনলাইন ডেস্ক ।।  গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে স্বরূপকাঠি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম এ কথা বলেন।

গণপূর্তমন্ত্রী বলেন, যে লক্ষ্যে ৩০ লাখ মানুষ রক্ত দিয়েছিলেন সে লক্ষ্য বাস্তবায়নে সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানান। উন্নয়ন কাজে বরাদ্দের সদ্ব্যবহার ও কাজের গুণগত মান বজায় রাখতে প্রকৌশলীদের পাশাপাশি জনপ্রতিনিধিদের দায়িত্বশীল হতে হবে।

গণপূর্তমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সম্মিলিতভাবে দেশকে এগিয়ে নিতে হবে। বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন বৈষম্য দূর করার ঘোষণা দিয়ে মন্ত্রী বলেন, সব উন্নয়ন কর্মকাণ্ড যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য সবার অংশগ্রহণ থাকা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের এ মহাযজ্ঞে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হকের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) রিয়াজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, পৌরসভার মেয়র গোলাম কবির, ভাইস চেয়ারম্যান রনি দত্ত, নারী ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, সাংবাদিক প্রতিনিধি, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তারা।

এ সময় পিরোজপুরের স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বণিক, সহকারী কমিশনার ভূমি রফিকুল হক, ওসি মো. কামরুজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও গৃহনির্মাণের জন্য বরাদ্দের টাকা বিতরণ করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp