বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দেবরের সঙ্গে পরকীয়ায় স্বামীকে গলাকেটে হত্যা, স্ত্রীর আমৃত্যু কারাদণ্ড

অনলাইন ডেস্ক :: নারায়ণগঞ্জে দেবরের সঙ্গে পরকীয়ায় স্বামীকে হত্যার দায়ে রোজিনা বেগম (৪২) নামে এক নারীর আমৃত্যু সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

বুধবার (২ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত রোজিনা বেগম ফতুল্লার চিতাশালের নুরবাগ এলাকার নিহত সিরাজুল ইসলামের স্ত্রী।

নিহত সিরাজুল ইসলামের ভাই মফিজুল ইসলাম জানান, তার দুই ভাই সিরাজুল ও শফিকুল ফতুল্লার চিতাশালের বাড়িতে একসঙ্গে বসবাস করে ঢাকার জুড়াইন রেলগেট বাজারে কাঁচামালের ব্যবসা করতেন। ঘটনার দিন ২০০৩ সালের ২৩ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে তারা বাড়ি আসেন। রাত ৩টায় সিরাজুলের স্ত্রী রোজিনা ও ছোট ভাই শফিকুল জানান, ঘরে সিরাজুলকে পাওয়া যাচ্ছে না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর পাশের বাড়িতে সিরাজুলের গলাকাটা মরদেহ পাওয়া যায়।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী জাসমিন আহমেদ বলেন, ২০০৩ সালের ১৪ অক্টোবর সদর উপজেলার ফতুল্লার চিতাশাল নুরবাগ এলাকার পাশের বাড়ি থেকে সিরাজুল ইসলামের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সিরাজুল ইসলামের ভাই মফিজুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। পরে পুলিশি তদন্তে উঠে আসে, দেবর শফিকুলের সঙ্গে পরকীয়ার কারণে স্বামী সিরাজুল ইসলামকে হত্যা করেছেন স্ত্রী রোজিনা বেগম। ওই ঘটনার তদন্ত শেষে ২০০৪ সালে স্ত্রী রোজিনাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। এ মামলায় সাতজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ রায় ঘোষণা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp