বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দেশের সার্বভৌমত্ব পরাধীন হয়ে পড়েছে একটি অগণতান্ত্রিক সরকারের জন্য : এবায়েদুল হক চাঁন

শামীম আহমেদ :: বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন বলেছেন, বাংলাদেশের সার্বভৌমত্ব নেই বলে দেশে মান সম্মানের সাথে সাথে গনতন্ত্র ভুলন্ঠিত হয়েছে। আমরা একদিন নিজস্ব মাতৃভমি সার্বভৌমত্ব রক্ষার জন্য মুক্তিযুদ্ধ করেছি সেই স্বাধীন দেশের সার্বভৌমত্ব পুনরায় পরাধীন হয়ে পড়েছে একটি অগণতান্ত্রিক সরকারের জন্য। তাই দেশ নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ফিরে না আসা পর্যন্ত এদেশের গণতন্ত্র সহ সাধারন মানুষের মুক্তি আসবে না। এজন্যই দেশনেত্রীর মুক্তির সংগ্রামে যুবদলের সকল নেতাকর্মীদের প্রতিটি কর্মসূচি সু সংগঠিতভাবে পালন করার আহবান জানান।

এসময় দক্ষিণ জেলা বিএনপি সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা এ্যাড. আবুল কালাম শাহিন বলেন একটি স্বাধীন দেশে সকল মানুষের ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে বিএনপি চেয়ারপার্সন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া এ অবৈধ সরকারের কাছে একজন সাধারন নাগরীকের সম্মান পাচ্ছে না। এ সরকার বাকশালী চক্রের জালে বন্দি হয়ে পড়ে সাধারন ভিন্ন মতলম্বি সাধারন মানুষের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে।

আজ বুধবার বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যন তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে সকাল ১১টায় জেলা যুবদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে তারা এ কথা গুলো বলেন।

জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিন, সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন নাহিদ, জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু, যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম, বরিশাল কোতয়ালী যুবদল ভারপ্রাপ্ত সভাপতি কবীর হোসেন, খন্দকার কামাল হোসেন, বাবুগঞ্জ উপজেলা যুবদল সম্পাদক মহসিন আলম প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে জেলার সকল উপজেলার যুবদল নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। পরে আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা ও সিনিয়র ভাইচ চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাহ্য ও দীর্ঘআয়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

জেলা যুবদলের নেতারা জানান, তাদের গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলা কারাবন্দি ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে সরকরার দেশান্তর করে রাখার কারনে তারা আনন্দ উৎসব ও কেক কাটা অনুষ্ঠান বর্জন করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp