বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দৌলতখানে ২ হাজার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি মুকুল

দৌলতখান (ভোলা) প্রতিনিধি :: ভোলার দৌলতখানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণেকর্মহীন হয়ে পরাহতদরিদ্র ২ হাজারপরিবারের মধ্যেনিজস্ব অর্থায়নেখাদ্যসামগ্রী বিতরণ করেছেন ভোলা-২(দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

শুক্রবার(৩লা এপ্রিল) বেলা ১১ টায় পৌর শহরের তার নিজ বাস ভবন থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়। পরে দিনব্যাপী পৌরসভা সহ উপজেলার ৯ টি ইউনিয়নের ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, আলু, তেল, পেঁয়াজ ও মশুর ডাল। কর্মহীন সময়ে খাদ্যসামগ্রী পেয়ে খুশি হতদারিদ্র মানুষগুলো।

এসময় এমপি আলী আজম মুকুল সাংবাদিকদের বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে লোকজন ঘরের বাইরে যেতে না পারায় খাদ্যের সংকট দেখা দিয়েছে বিভিন্ন পেশার হতদরিদ্র পরিবারে। সেজন্য তাদের কাছে আমি ছুুটে এসেছি। দৌলতখানে ২ হাজার ও বোরহানউদ্দিনে২ হাজার অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । দৌলতখান ও বোরহানউদ্দিনেদুটি উপজেলায় আমি হট লাইন চালু করেছি।হটলাইনে অনেকে আমাকে ফোন করা শুরু করেছে। যদি কোন মানুষের ঘরে খাবার না থাকে হট লাইনে ফোন পাওয়া মাত্র আমরা তাদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিব।
এমপি মুকুল আরও বলেন, মাননীয় প্রধানন্ত্রী শেখহাসিনাঅত্যন্ত দুরদর্শিতা। গত ২৫ মার্চ তিনি জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন। সেখানে জনসচেতনা মূলক বক্তব্য রেখেছেন। তার বক্তব্যের পর সারা বাংলাদেশের প্রত্যেকটা মানুষ সচেতন হওয়ার চেস্টা করেছে।

মুকুল বলেন, আমার নির্বাচনী এলাকায়ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাইকিং করেছি। করোনাভাইরাস সারা বিশ্বে মহামারী চলছে। এই মহামারী থেকে আমরা যেন মুক্ত হতে পারি।
তিনি বলেন, দৌলতখান উপজেলার মূলভূখণ্ড থেকে আলাদা হাজীপুর ও মদনপুর ইউনিয়ন। ইতিমধ্যে আমি হাজীপুরে ৫ শ ও মদনপুরে ১২শ অসহায় পরিবারকে ইঞ্জিন চালিত ট্রলার যোগে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। করোনাভাইরাস প্রতিরোধে সবাই ঘরে থাকুন, জনসমাগম এড়িয়ে চলুন। স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলুন। সরকারে বেঁধে দেওয়া নির্দেশ ও উপদেশ গুলো মানুষ মেনে চলার অনুরোধ জানানো হলো।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ, নৌ-বাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার নূর মোহাম্মদ , পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান, উপজেলা আওয়ামীলীগ’র সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, ইউপি চেয়াম্যান গোলাম নবী নবু, হামিদুর রহমান টিপু প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp