বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দৌলতখানে ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার

দৌলতখান (ভোলা) প্রতিনিধি ::: ভোলার দৌলতখানে ৪ র্থ শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে ধর্ষণে চেষ্টার অভিযোগে ইউনুস মাল (৬৬) নামের বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (৩ এপ্রিল) সকালে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খায়ের হাট বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিমের নানা বাদী হয়ে দৌলতখান থানায় নারী ও শিশু নির্যাতন আইনের সংশোধনীয় ২০০৩ এর ৯ এর (খ) ধারায় (ধর্ষণের চেষ্টা) মামলা দায়ের করেছে।

অভিযুক্ত ইউনুস মাল উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম জয়নগর গ্রামের মৃত আলী মিয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার খায়েরহাট বাজারে ভিকটিম বাসার খাবার কিনতে যান। বাসার খাবার কেনা শেষে বাড়ী ফেরার পথে ভিকটিমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে একটি পরিত্যক্ত দোকানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় ইউনুস মাল। এসময় ভিকটিমের আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ভিকটিমকে উদ্ধার করে অভিযুক্ত ইউনুস মালকে গণ পিটুনী দেন। খবর পেয়ে দৌলতখান থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসেন। বর্তমানে ইউনুস মাল দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, এ ঘটনায় ধর্ষণের চেষ্টা একটি মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত ইউনুস মালকে আটক করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp