বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দৌলতখানে ৫ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা

দৌলতখান প্রতিনিধি :: ভোলার দৌলতখানে ৫ম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মেয়ের বাবা দৌলতখান থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

বুধবার সকাল ১০টায় উপজেলার দক্ষিন জয়নগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, সকালে আমি ফয়েজ মাঝির দোকান থেকে ৫ টাকা দিয়ে চানাচুর কিনে ১০ টাকা দেই। তখন ফয়েজ মাঝি আমার বাকি ৫ টাকা ফেরত না দিয়ে আমাকে দোকানের ভেতর টেনে নিয়ে যায়। এরপর আমার মুখ বেঁধে ফেলে এবং চৌকির উপর ফেলে শরীরের জামা কাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এরপর দোকানে ক্রেতা আসলে ফয়েজ মাঝি আমাকে কৌশলে দোকান থেকে বের করে দেয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী আসমা জানায়, সকাল আনুমানিক ১০টায় আমি ফয়েজ মাঝির দোকানের সামনে যাই। এরপর দোকান বন্ধ দেখে জানালা দিয়ে ভেতরে তাকাই। এসময় আমি দোকানের ভেতর একটি চৌকির উপর মশারীর ভেতর ভিকটিমের শরীরের উপর ফয়েজ মাঝিকে দেখতে পাই।

এ ব্যাপারে ভিকটিমের পরিবারের লোকজন জানায়, আমার মেয়ে আমার কাছে স্বীকার করেছে যে, ফয়েজ মাঝি তাকে দোকানের ভিতর টেনে নিয়ে গিয়ে মুখে কাপড় পেঁচিয়ে খাটের উপর নিয়ে যায়। এরপর শরীরের জামা কাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এ ব্যাপারে তারা ফয়েজ মাঝির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

এলাকাবাসী জানায়, ফয়েজ মাঝি এর পূর্বেও এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে। ফয়েজ মাঝির বিরুদ্ধে এখনই যথাযথ ব্যবস্থা গ্রহণ না করলে ভবিষ্যতে এরকম আরো ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, মেয়ের বাবা এ ঘটনায় একটি অভিযোগ দাখিল করেছেন। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp