বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ধর্ষণের বিরুদ্ধে আন্দোলনকারী শিক্ষার্থী বরিশালে ধর্ষণ মামলায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: বাম ছাত্র সংগঠনের পক্ষে রাজধানীর শাহাবাগে ধর্ষণ বিরোধী আন্দোলনকারী সাজ্জাদ গাজীকে বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত সাজ্জাদ গাজী উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের খোরশেদ গাজীর ছেলে। সে রাজধানীর তিতুমীর কলেজের ছাত্র।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সাজ্জাদ গাজীর সঙ্গে গত ৬ মাস পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনি প্রায়ই ওই কলেজছাত্রীর বাসায় আসা-যাওয়া করত এবং ওই কলেজছাত্রীকে বিয়ের প্রতিশ্রতি দিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ সোমবার সন্ধ্যায় সাজ্জাদ গাজী ওই মেয়েকে পুনরায় ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর মা বাহির থেকে এসে তাদের দুইজনকে আপত্তিকর অবস্থায় দেখে চিৎকার দেয়। পরে এলাকাবাসী এসে সাজ্জাদ গাজীকে হাতে নাতে আটক করে পুলিশকে সংবাদ দেয়।

এ ঘটনার সোমবার রাতে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মঙ্গলবার অভিযুক্তকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার জানান, গত ৬ মাস পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষক সাজ্জাদের সাথে ওই কলেজ ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময় বিয়ের প্রতিশ্রুতিতে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করত সে। সোমবার সন্ধ্যায় ওই কলেজ ছাত্রীর মা বাজারে কাজে গেলে একা পেয়ে আবারও ধর্ষণ করে সাজ্জাদ। এ ঘটনায় কলেজ ছাত্রীর মা বাদী হয়ে রাতে মামলা দায়েরের পরে ধর্ষককে গ্রেফতার করে মঙ্গলবার বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp