বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ধর্ষণ মামলায় অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুককে অপসরনের দাবী

নিজস্ব প্রতিবেদক :: ধর্ষণ মামলায় অভিযুক্ত বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুককে অপসরনের দাবীকে মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে।

শুত্রবার দুপুরে ফাকার জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। আমরা বানারীপাড়া বাসি ব্যানারে অনুষ্ঠিত কর্মসূচিতে কয়েক’শ ঢাকাস্থ বানারীপাড়া বাসিন্দা অংশগ্রহন করেন।

কর্মসূচিতে বক্তারা বলেন, আইন অনুযায়ী নৈতিক স্খলনতার কারনে কোন ব্যাক্তি সরকারী প্রতিষ্ঠানের সাথে যুক্ত থাকতে পারে না। বানারীপাড়া্ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় এক নারী ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। অথচ সকল আইন কানুন ভেঙ্গে তাকে এখনো উপজেলা চেয়ারম্যান পদে বহল রাখা হয়েছে। যা গণপ্রতিনিধিত্ব আইন পরিপস্থি । অনিতি বিলম্বে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান পদ থেকে অপসর করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বরিশাল জেলা প্রশাসক ও স্থানীয় সরকার মনস্ত্রনালয়ের প্রতি দাবী জানান।

উল্লেখ্য, গত মাসের ২৪ তারিখ রাতে  পল্লবী এলাকার বিউটি পার্লারে এক নারী কর্মী গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ঢাকার ভাটারা থানায় মামলা দায়ের করেন।(মামলা নং ৪৬)।

মামলা এজাহরে ওই নারী অভিযোগ করেছেন, তার বাসা রাজধানীর পল্লবীতে। তিনি সেখানে বিউটি পার্লারে কাজ করেন। এর মধ্যে তার সাথে ঘনিষ্ঠতা হয়। পরবর্তীতে গোলাম ফারুক ওই নারীকে বিয়ের আশ্বাস দিয়ে বারিধারা আবাসিক এলাকার নিজের একটি ফ্ল্যাটে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন। সম্প্রতি ওই নারী গোলাম ফারুককে বিয়ের কথা বললে তিনি এড়িয়ে যান এবং বিভিন্নভাবে হুমকি-ধমকি প্রদান করেন।  ভাটারা থানায় ধর্ষণ মামলা দায়েরের পর থেকে বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক আত্মগোপনে রয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp