বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নকলের দায়ে বহিষ্কার হওয়া এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

অনলাইন ডেস্ক// এসএসসি পরীক্ষায় নকলের দায়ে বহিষ্কার হওয়া ফেনীর সোনাগাজী উপজেলার হাজী রহিম উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী উম্মে তানজিনা জাহানকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তার পরিবার অভিযোগ। শনিবার দুপুরে পরীক্ষা কেন্দ্র থেকে থেকে বের হওয়ার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। নিখোঁজ উম্মে তানজিনা জাহান উপজেলার আমিরাবাদ ইউপির আহম্মদপুর গ্রামের আমির হোসেনের মেয়ে।

নিখোঁজ ওই ছাত্রীর ভাই রাকিব হোসেন বলেন, সোনাগাজী সরকারি ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে পায়ের নিচে নকল পাওয়ার অভিযোগে তানজিনাকে নির্বাহী ম্যাজিস্ট্রেট বহিষ্কার করেন। বহিষ্কারের পর ম্যাজিস্ট্রেট তানজিনাকে অফিস কক্ষে ডেকে নিয়ে বকাঝকা করলে রাগে-ক্ষোভে সে হল থেকে বেরিয়ে যায়। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাছরিন আক্তার বলেন, শরীরে নকল পাওয়ায় ওই ছাত্রীকে বহিষ্কারের পর খাতা ও নকল কেন্দ্র সচিব জয়নাল আবেদিনের কাছে জমা দেয়া হয়েছে। তাকে কোনো ধরনের বকাঝকা করা হয়নি।

তিনি আরও বলেন, নকলের দায়ে সোনাগাজী সরকারি ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কারিগরি শাখার তিনজন ও জেনারেল শাখার দুইজন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

সোনাগাজী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, ছাত্রীর পরিবারের অভিযোগের পর তার সন্ধানে পুলিশ কাজ করছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp