বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নগরবাসীর জীবনমান উন্নয়নে আরো উদ্যোগী হতে হবে : মেয়র সাদিক

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন- নগরবাসী সিটি কর্পোরেশনের মালিক, তাদের জীবনমান উন্নয়নে দায়িত্বরত কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারিদের আরো উদ্যোগী হতে হবে।

বুধবার রাতে নগরীর কালিবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে মশক নিধন কার্যক্রমে যুক্ত পরিচ্ছন্নতা কর্মীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব বলেন।

করোনা কালীন বর্তমান সময়ে যাতে নগরবাসী মশার উপদ্রব থেকে রক্ষা পায় সেদিকে খেয়াল রাখার আহবান জানিয়ে মেয়র বলেন, করোনার এ সময়টাতে যাতে ডেঙ্গুর প্রাদূর্ভাব দেখা না দেয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

নগরবাসীকে বরিশাল সিটি কর্পোরেশনের মালিক আখ্যায়িত করে মেয়ক সাদিক আবদুল্লাহ বলেন, কর্পোরেশনের মনে রাখতে হবে জনগনের টাকায় তাদের বেতন-ভাতাদি দেয়া হয়।

বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা না থাকায় দুই মাস বেতন বকেয়া পড়েছিলো উল্লেখ করে মেয়র বলেন, আমি এ বিষয়টি মনেপ্রানে উপলদ্ধি করি যে, নিয়মিত বেতন না পেলে কর্মচারীদের অনেকটা মানবেতর জীবনযাপন করতে হয়। তাই বর্তমান পরিষদ এখন থেকে মেয়র অথবা প্রধান নির্বাহী কর্মকর্তা অনুপস্থিত থাকলেও যাতে কর্মকর্তা-কর্মচারীদের বেতন পেতে কোন সমস্যা না হয় সেব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করেছেন। এখন থেকে একাউন্ট থেকে একাউন্টে বেতন চলে যাবে।

মেয়র সাদিক আবদুল্লাহ আরো বলেন, আমি বরিশালের জনগনের নায্য অধিকার রক্ষায় বদ্ধ পরিকর। নানা সীমাবদ্ধতার মধ্যেও চলাচলের অনুপযোগী সড়কগুলো মেরামতের কাজ অব্যাহত রয়েছে। জনগনের দূর্ভোগ লাঘবে ময়লা-আর্বজনা রাতে অপসারণ করা হচ্ছে।

তিনি কোন অপপ্রচারে কান না দিয়ে একই পরিবারের সদস্য হয়ে কর্পোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারীদের যার যার দায়িত্বটুকু সঠিকভাবে পালনের আহবান জানিয়ে বলেন, আপনারা জনগনের সেবায় নিয়োজিত থাকুন আমি জনগনের প্রতিনিধি হিসেবে আপনাদের সকল চাহিদা পূরণে সচেষ্ঠ থাকবো।

মতবিনিময় সভায় পরিচ্ছন্নতা বিভাগের দায়িত্বে নিয়োজিত ভ্যাটেনরি সার্জন ডা. রবিউল ইসলামসহ সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp