বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নতুন প্রেমের উন্মাদনা উপভোগ করছেন গায়িকা শাকিরা

অনলাইন ডেস্ক ::: কলম্বিয়ান গায়িকা শাকিরার জীবনের বর্তমান লক্ষ্য হলো অতীত ভুলে ভবিষ্যতের পথে হাঁটা। স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন অতীত। শোনা যাচ্ছে নতুন সম্পর্কে জড়িয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা।

সম্প্রতি জানা গেছে, প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। শাকিরার মতো তারকার সঙ্গে সম্পর্কে জড়ানোর অর্থ তিনি আলাদা করে প্রচারের আলোয় চলে আসবেন। কিন্তু মজার বিষয় শাকিরার সঙ্গে যাকে দেখা গেছে তিনিও কিন্তু নেহাত অখ্যাত কোনো ব্যক্তি নন।

নেট দুনিয়ায় শাকিরার যে ছবি আপাতত ছড়িয়ে পড়েছে সেখানে কলম্বিয়ান পপ তারকার পাশে দেখা গিয়েছে বিশ্বখ্যাত ফর্মুলা ওয়ান ব্যক্তিত্ব লুইস হ্যামিল্টনকে। রবিবার মায়ামিতে ফর্মুলা ওয়ান রেসে অংশ নেন লুইস। রেসের শেষে শাকিরার সঙ্গে ডিনার করতে দেখা যায় এ ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকাকে।

তবে শুধু একবার নয়, সাম্প্রতিক অতীতে বেশ কয়েকবার লুইসের সঙ্গে শাকিরাকে দেখা গিয়েছে। স্প্যনিশ গ্রাঁপ্রি-তে দ্বিতীয় স্থানে রেস শেষ করেন লুইস। সেই সাফল্য উদযাপনে বন্ধুদের তরফে বিশেষ পার্টির আয়োজন করা হয়। সেখানেও লুইসের পাশে ছিলেন শাকিরা। গত মাসে মায়ামিতে লুইসের সঙ্গে প্রমোদতরীতে সময় কাটাতেও দেখা গিয়েছে শাকিরাকে।

পিকের সঙ্গে ২০১১ সালে সম্পর্কে জড়ান শাকিরা। কিন্তু পরে পিকের বিরুদ্ধে সম্পর্কে প্রতারণার অভিযোগ আনেন ‘ওয়াকা ওয়াকা’ খ্যাত এ গায়িকা। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাদের সম্পর্কে ইতি টানেন। চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের এক প্রচার সহায়কের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে।

এবার বছর ঘুরতেই শাকিরার জীবনে নতুন প্রেমের আগমন। বর্তমানে নতুন প্রেমের উন্মাদনা বেশ উপভোগ করছেন শাকিরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp