বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটিতে এসএসসিতে নকল করায় ৪ পরীক্ষার্থীকে বহিষ্কার, ২ শিক্ষককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক ::: এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনে ঝালকাঠির নলছিটিতে ৪ শিক্ষার্থীকে বহিষ্কার ও ২ শিক্ষককে পরীক্ষা কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এছাড়াও দায়িত্ব অবহেলার কারণে বি.জি ইউনিয়ন একাডেমি কেন্দ্রের সচিব মো. ফারুক আহমেদ খানকে শোকজ করেছে উপজেলা প্রশাসন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

জেড এ ভূট্টো বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের মো. আমিনুল ইসলাম জানান, পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের দায়ে বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় মারুফ হাওলাদার ও রুবাইয়া নামে দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করেন কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ওবায়দুল ইসলাম।

বি.জি ইউনিয়ন একাডেমি কেন্দ্রের সচিব মো. ফারুক আহমেদ খান জানান, নকল করার দায়ে জান্নাতুল মুনিরা ও আলিফ হোসেন রাব্বিকে বহিষ্কার করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমাপ্তি রায়। দায়িত্ব অবহেলার কারণে কক্ষ পরিদর্শক সম্ভু লাল চক্রবর্তী ও বিশ্বজিৎ বাড়ৈকে অব্যাহতি দেয়া হয়েছে। এদের মধ্য সম্ভু লাল চক্রবর্তী বি.জি ইউনিয়ন একাডেমির সহকারী শিক্ষক ও বিশ্বজিৎ বাড়ৈ সরমহল পুনিহাট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এদিকে দায়িত্ব অবহেলার কারণে বি.জি ইউনিয়ন একাডেমি কেন্দ্রের সচিব মো. ফারুক আহমেদ খানকে শোকজ করেছে উপজেলা প্রশাসন। তাকে লিখিত আকারে যথাযথ ব্যাখ্যা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp