বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটিতে ঘর জামাই’র হামলায় হাসপাতালে স্বামী-স্ত্রী

স্টাফ রিপোর্টার: নলছিটি উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে হামলার অভিযোগ উঠেছে এলাকার এক যুবকের বিরুদ্ধে।
শনিবার বেলা আড়াইটার সময় উপজেলার ভারত কাঠি গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন এলাকার মৃত জিন্নাত আলী খানের পুত্র দুলাল খান (৪৫) ও তার স্ত্রী নার্গিস বেগম (৩২)। আহত দম্পতিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।
আহত সূত্রে জানা যায়, ওই এলাকার আব্দুর রশিদ খানের মেয়ে রেকসানা বেগমের সাথে দীর্ঘদিন ধরে গাছ নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে রেকসোনা ইউনিয়ন পরিষদে অভিযোগ করে, দুলালের লাগানো গাছের কারণে তার ঘরের চাল নষ্ট হচ্ছে। ইউনিয়ন পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী দুলাল বিরোধ কৃত গাছগুলি কেটে ফেলে। এই সুযোগে রেকসোনা ও তার স্বামী (ঘর জামাই) কামাল রাঢ়ী দুলালের জায়গায় পাকের ঘর নির্মাণ করা শুরু করে। এ নিয়ে দু’গ্রুপের ভিতর বিরোধ সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় রেকসোনা চাচা ইউসুফ খান ও কামালসহ অজ্ঞাত ৫/৬ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে লাঠিসোটা দিয়ে অতর্কিতভাবে দম্পতিদের উপর হামলা চালায়। এটা তারা গুরুতর আহত হন।
পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় নলছিটি থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত নার্গিস বেগম। এ বিষয়ে কামালের সাথে যোগাযোগের চেষ্টা করলেও বিষয়টি জানা সম্ভব হয়নি।
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp