বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটিতে নারী কাউন্সিলর প্রার্থীকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মোসা. খাদিজা পারভীন (৪৮) নামে এক নারী কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় বাঁধা ও তার ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় প্রার্থীসহ ৫ জন আহত হয়েছে।

মোসা. খাদিজা পারভীন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী। তার বাড়ি পৌর এলাকার মালিপুর গ্রামে। আনারস মার্কা নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে নারী কাউন্সিলর প্রার্থী খাদিজা পারভীন ও তার কর্মী-সমর্থকরা আনারস প্রতীকের পক্ষে পৌর এলাকার শীতলপাড়া গ্রামে ভোট চাইতে যান। এসময় খাদিজা পারভীনকে প্রতিদ্বন্দ্বী দ্বিতল বাস প্রতীকের প্রার্থী শিউলি বেগম ও তার ভাই সুমন হাওলাদারসহ কর্মী-সমর্থকরা দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। একপর্যায় খাদিজা পারভীন ও তার কর্মী-সমর্থকের ওপর হামলা করে প্রচারে বাঁধা দেন শিউলি বেগমের লোকজন। হামলায় খাদিজা পারভীন, তার বড় ভাই আব্দুল কুদ্দুছ, বোন আয়েশা বেগমসহ ৫ জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে নারী কাউন্সিলর প্রার্থী শিউলি বেগম বলেন, ‘ওই প্রার্থীকে আমি বা আমার কর্মী-সমর্থকরা মারধর করেনি৷ উল্টো ওই প্রার্থীর লোকজন আমার ভাই সুমনের ওপর হামলা চালিয়ে তাকে আহত করেছে।’ তিনি আরো বলেন, ‘ঘটনার সময় আমি বরিশালে ছিলাম।’

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এ নিয়ে সহকারি রিটার্নিং অফিসার মো. আরিফুর রহমান বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে এ সংক্রান্ত ব্যাপারে লিখিত অভিযোগ দিলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp