বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটিতে শিশুদের মাঝে সিটিজেন ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

জেলা প্রতিনিধি, ঝালকাঠি : ‘একটি সুন্দর নলছিটির জন্য’ এ শ্লোগানকে সামনে রেখে নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের (এনসিএফ) উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) প্রত্যন্ত গ্রামাঞ্চল ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের নেয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এ শিক্ষা উপকরণ তুলে দেন সংগঠনটির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক মো. সাইদুল ইসলাম, এস.আর সোহেল, মো. জসিম উদ্দিন হাওলাদার, রানাপাশা ইউনিয়ন শাখার আহ্বায়ক মো. ইমদাদুল হক সুজন খলিফা, যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান, সদস্য সচিব মো. কাওছার আলম, নাচনমহল ইউনিয়ন শাখার সদস্য সচিব মো. কামরুল হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ওই বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও পরিচালনা কমিটির সদস্যরা।

অনুষ্ঠান নেয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা বলেন, নলছিটি সিটিজেন ফাউন্ডেশন নেতাকর্মীরা দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।

শিক্ষকরা আশা প্রকাশ করেন, নলছিটি সিটিজেন ফাউন্ডেশন এ ধরনের মহৎকাজ অব্যাহত রাখবে। সেই সাথে অন্যান্য সংগঠন ও সমাজের বিত্তবান মানুষও এমন
কাজে নিজের নিবেদিত করবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp