বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটির সেই ইউপি সদস্য কর্তৃক দিন মজুরকে হুমকি, থানায় ডায়রী

নিজস্ব প্রতিবেদক ॥ ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাব গ্রামের ইউপি সদস্য কারাগারে শিরোনামে সংবাদ প্রকাশ হলে অতিষ্ট হয়ে উঠে মেম্বার বাহিনী। একই ইউনিয়নের ইশ্বরকাঠী গ্রামের দিন মজুর একটি পত্রিকা রাস্তায় পড়ে দেখে।

পেপারটি রাস্তায় পরে দেখতে পেয়ে স্থানীয় আজিজের মুদি দোকানে দিয়ে আসে। নিজের নাম লিখতে গেলে যেই মানুষটির কলম ভাঙ্গে পাচটি সেই মানুষটি নাকি মেম্বারের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশ ও প্রচার করে। এক দিন কাজে না গেলে যেই মানুষটির পেটে অন্য ঝোটেনা সেই মানুষটি নাকি মেম্বারকে নিয়ে ষড়যন্ত্র করে। এমন ঘটনার জের ধরে গত ১৬ জুলাই প্রকাশ্যে দিবালকে বিকেল ৪টার দিকে প্রতাপ বাস স্ট্যান্ডে দাড়িয়ে জীবন নাশের হুমকি দেয় সেই শ্রীঘর থেকে বেরিয়ে আসা ইউপি সদস্য আনোয়ার হোসেন।

জানা গেছে ইশ্বরকাঠী গ্রামের মৃত ওফেজ মল্লিকের পুত্র দুলাল মল্লিক নুন আনতে যার পান্তা ফুরায় সেই মানুষটি প্রকাশ্যে হত্যার হুমকি দেয়া দেখে দাড়িয়ে শত শত মানুষ। একজন ইউপি সদস্য হয়ে একজন দিনমজুরকে কিভাবে প্রকাশ্যে হুমকি দেয়। ইউপি সদস্য আনোয়ার হোসেন এলাকার একজন চিহ্নিত চাঁদাবাজ হিসাবে যার রয়েছে একাধিক অভিযোগ ও মামলা সেই নাকি সবচেয়ে ভালমানুষ। ভাল মানুষের মুখোশ পরে এরা সমাজকে কলংকিত করছে বলেও জানা গেছে।

গত ১৭ জুলাই নলছিটি থানায় গিয়ে একটি সাধারন ডাইরি করেন দুলাল। ডাইরি করার সংবাদ পেয়ে মেম্বারবাহিনীর সদস্যদের নিয়ে হানা দেন দিন মজুর দুলালের বাড়িতে। দুলালের পুত্রকে সুরুজসহ তার পরিবার এলাকা ছাড়া বলেও জানান, দুলাল।

তিনি বলেন, ভাই আমি জিডি করে ভুল করেছি আমার পরিবার এখন এলাকা ছাড়া। আমার জীবনের কোন নিরাপত্তা নেই। তিনি প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp