বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নলছিটি পৌরসভা নির্বচন : মেয়র প্রার্থী এসকেন্দার আলী খানের গণসংযোগ

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগ সভাপতি ডাঃ এসকেন্দার আলী খান আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন। তিনি সোমবার সন্ধ্যায় নলছিটি শহরের হাইস্কুল সড়ক এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগে শুরু করেন।

মেয়র প্রার্থী ডাঃ এসকেন্দার আলী খান তার সমর্থকদের নিয়ে শহরের হাইস্কুল সড়ক, বাদুরতলা বাজার, বাসস্ট্যান্ড, পুরানবাজার ও লঞ্চঘাটসহ শহরের বিভিন্ন এলাকায় যান। এ সময় তিনি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে সৌজন্য স্বাক্ষাত ও কুশল বিনিময় করে দোয়া প্রার্থনা করেন।

গণসংযোগকালীন সময় তার সাথে, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ ও শ্রমীক লীগের নেতাকর্মীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ এসকেন্দার আলী খান জানান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য, জননেতা আলহাজ্ব আমীর হোসেন আমু’র নির্দেশনা মোতাবেক আমি দলের জন্য নিবেদিত ভাবে কাজ করে আসছি। তিনি এবং দল যদি পৌরবাসীর সেবক হিসেবে কাজ করতে আমাকে দলীয় মনোনয়ন দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে জনগণকে সকল পৌর সুবিধা ও সেবা পৌঁছে দিয়ে নলছিটি পৌরসভাকে একটি মডেল পৌসভায় রূপান্তর করার চেষ্টা করব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp