বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নাজিরপুরে স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুরে স্বেচ্ছাসেবক লীগের নয়টি ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৪ জুন) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তুহিন হালদার তিমির ও সাধারণ সম্পাদক মো. আল-আমিন খান স্বাক্ষরিত চিঠির মাধ্যমে ওই কমিটি ঘোষণা করা হয়।

এতে তৌকির আহম্মেদকে সভাপতি ও জগদিশ হালদারকে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট মাটিভাঙ্গা ইউনিয়ন; ডা. লিটন মণ্ডলকে সভাপতি ও নয়ন শেখকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট মালিখালী ইউনিয়ন; রবিউল ইসলাম রিয়াজকে সভাপতি ও মামুন আকনকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্য বিশিষ্ট দেউলবাড়ী দোবরা ইউনিয়ন; মেহেদী হাসানকে সভাপতি ও দীপক মজুমদারকে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট দীর্ঘা ইউনিয়ন; মো. সাইফুল গাজীকে সভাপতি ও আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট শাঁখারীকাঠী ইউনিয়ন, রাজিব সমদ্দারকে সভাপতি ও মো. তিতাস শেখকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্য বিশিষ্ট নাজিরপুর সদর ইউনিয়ন, মো. আনিচুর রহমান সরদার বাবুকে সভাপতি ও শান্ত চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট শেখমাটিয়া ইউনিয়ন, মো. আশিকুজ্জামান রূপাকে সভাপতি ও মো. নাজমুল হাসানকে সাধারণ সম্পাদক করে আট সদস্য বিশিষ্ট শ্রীরামকাঠী ইউনিয়ন এবং মো. শরিফুল ইসলাম সোহেলকে সভাপতি ও রুবেল খানকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্য বিশিষ্ট দেউলবাড়ী দোবরা ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মো. আল-আমীন খান জানান, মেয়াদোত্তীর্ণ ও নিস্ক্রিয়তার কারণে সংগঠনকে গতিশীল করতে আগের কমিটি বিলুপ্ত করে নতুন এই কমিটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp