বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের প্রার্থীদের প্রতীক বরাদ্ধ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত-৫

অনলাইন ডেস্ক// ব্যপক উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে বার্তা সম্পাদকদের সংগঠন নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ফেব্রুয়ারী) সন্ধ্যায় নির্বাচনী কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয় প্রধান নির্বাচন কমিশনার বিধান সরকার। এসময় নির্বাচন কমিশনার আমিনুল শাহিন সহ প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সভাপতি পদে হাসিবুল ইসলাম(ল্যাপটপ) ও সৈয়দ মেহেদী হাসান(ক্যামেরা), সাধারন সম্পাদক পদে খন্দকার রাকিব(কিবোর্ড) ও রিয়াজ পাটোয়ারী(মাউস), সাংগঠনিক সম্পাদক পদে রিপন হাওলাদার(দোয়াত কলম) ও হুমায়ন কবির রোকন(প্রিন্টার) প্রতীক বরাদ্ধ পেয়েছেন। এছাড়া বাকি পাঁচ পদে একক প্রার্থী থাকায় তাদের মাঝে কোন প্রতীক বরাদ্ধ করা হয় নি।

প্রতীক বরাদ্ধের পূর্বে নির্বাচন কমিশন ০৮টি পদের বিপরীতে ১১প্রার্থীর মনোনায়নপত্র বৈধ ঘোষণা করেন।

সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদ ছাড়া বাকি পাঁচ পদের প্রার্থীরা হলেন সহ-সভাপতি এম.কে রানা, যুগ্ম সাধারন সম্পাদক পদে আরিফ হোসেন, কোষাধ্যক্ষ পদে আকিব মামুদ, ক্রীড়া সম্পাদক পদে মজিবর রহমান নাহিদ ও দপ্তর সম্পাদক আল-আমীন গাজী।

এদিকে প্রতীক বরাদ্ধের পর থেকেই শুরু হয়েছে প্রার্থীদের প্রচার-প্রচারনা। আগামী ১৭ই ফেব্রুয়ারী গভীররাত পর্যন্ত প্রার্থীরা প্রচারনা করতে পারবেন এবং ১৮ ফেব্রুয়ারী সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার হলে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp