বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের মানববন্ধন কর্মসূচী স্থগিত

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: অনিবার্য কারণবশত নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে। মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হলেও নির্ধারিত দিনেই বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর স্মারকলিপি দিবে সংগঠনটি। শনিবার (২৩ মার্চ) রাত দেড়টার দিকে এই বিষয়টি নিশ্চিত করেন সংগঠনটির সাধারণ সম্পাদক খন্দকার রাকিব।

তিনি জানিয়েছেন, সংগঠনটির দপ্তর সম্পাদক আল আমিন গাজীকে একটি ভেগ অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে তাকে তথ্যপ্রযুক্তির একটি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

মুলত এই ঘটনার প্রতিবাদে আন্দোলনের ডাক দেওয়া হয়েছিল। কিন্তু বিশেষ কারণে শনিবার রাত ১টার দিকে সেই সিদ্ধান্ত থেকে সরে আসতে হয়েছে।

তবে মানববন্ধন কর্মসূচি থেকে সরে দাড়ালেও নির্ধারিত সময় (২৫ মার্চ) সকাল ১১টায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর সংগঠনটির দপ্তর সম্পাদক আল আমিন গাজীর মুক্তির দাবীতে স্মারকলিপি দেওয়ার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান খন্দকার রাকিব।

এসময় নিউজ এডিটস্ কাউন্সিল, বরিশালএর সদস্যসহ সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সভাপতি সৈয়দ মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক খন্দকার রাকিব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp