বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নিজেকে বাঁচাতে মাদক বিক্রেতা বাহারের মিডিয়া পাড়ায় দৌড়ঝাঁপ

এস এন পলাশ :: চিহ্নিত মাদক বিক্রেতা বরিশাল সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার নিজেকে বাঁচাতে এখন মিডিয়া কর্মীদের দ্বারে দ্বারে ঘুরছে বলে জানা গেছে।

নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করে বলেন, শুক্রবার কোতয়ালী মডেল থানা পুলিশের আয়োজিত ‘ওপেন হাউজ ডে’ সভার অনুষ্ঠানে কাউন্সিলর এনামুল হক বাহারকে উপ বিষয়টি নিয়ে যখন তোলপাড় সৃষ্টি হয়েছে। তখনই নিজেকে বাঁচাতে বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ করতে দেখা গেছে। বিষয়টি নিয়ে নানা মহলে কানাঘুষা শোনা যাচ্ছে।

গোয়েন্দা সংস্থার তালিকায় দেখা গেছে সক্রিয় ফেন্সিডিল ও হেরোইন বিক্রেতা হিসেবে তাকে চিহ্নিত করা হয়েছে। যার তালিকা বরিশাল ক্রাইম নিউজের হাতে এসেছে। এরআগে তিনি দেড় শ’ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও রয়েছে।

এদিকে পুলিশের ‘ওপেন হাউজ ডে’র সভায় মাদক বিক্রেতা স্থান পাওয়ায় এবং তার পক্ষে সংবাদ প্রকাশের পর সচেতন মহলের মাঝে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়েছে। তারা বলছেন, গোয়েন্দা সংস্থার তালিকাভূক্ত একজন চিহ্নিত মাদক বিক্রেতা কিভাবে পুলিশের সভায় স্থান পায় এবং তার পক্ষে কিভাবে সাংবাদিকদের কলম ওঠে। তবে পুলিশ মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তার কি কোন বাস্তবতা নেই? পুলিশ যদি মাদক বিক্রেতাদের নিয়ে সভা করার পর সংবাদ প্রকাশ করা হয়। ঠিক তখনই উল্টো তার পক্ষে সংবাদ প্রকাশ করে ছাফাই গাওয়া হয় তাহলে পুলিশ ও সাংবাদিকের উপর সাধারণ মানুষের আস্থা থাকবে না। সেই সংবাদেই আবার বাহারের মাদক সংশ্লিষ্টতার কথা স্বীকার করা হয়।

অপরদিকে পর্যবেক্ষক মহল বলছে, তিনি (বাহার) যদি মাদকের সাখে সংশ্লিষ্ট না থাকে তবে তার নাম কেন মাদকের তালিকায় আসবে। আর যদিও তিনি মাদক বিক্রি ছেড়ে দেন। তাহলেতো অবশ্যই তিনি আইনের কাছে আত্মসমর্পণ করবেন। তেমন কোন বিষয় লক্ষণীয় হয়নি।

তার বিরেুদ্ধে আইনি ব্যাবস্থা গ্রহণে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবী জানিয়েছেন তারা।

 

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp