বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নিজের পরিকল্পনা জানালেন নেইমার

অনলাইন ডেস্ক :: ২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফিতে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। বার্সেলোনা থেকে ফ্রান্সের দলটিতে আসার সময় বিশ্বরেকর্ড গড়েই এসেছিলেন।

যদিও বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারে প্যারিসের দলটিতে খুশী না বলে বারবার গণমাধ্যমে শিরোনাম হয়েছেন।

ফ্রেঞ্চ টেলিভিশন চ্যানেল টিএফওয়ানের সঙ্গে সম্প্রতি কথা বলেছেন নেইমার। তিনি জানিয়েছেন এই দলটিতে বেশ ভালোই আছেন তিনি। তার চাওয়া ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী কিলিয়ান এমবাপেও থাকবেন তার সঙ্গে।

‘আমি মানিয়ে নিয়েছি। আমি এখন অনেক নির্ভার এবং এখানে খুব সুখে আছি। আমি পিএসজিতে থাকতে চাই এবং আশা করি, এমবাপেও থেকে যাবেন। অবশ্যই, পিএসজি সমর্থকদেরও চাওয়া এটাই। কিলিয়ানের সঙ্গে আমার সম্পর্ক ভাইয়ের মতো। আমরা একসঙ্গে খেলতে সত্যিই ভালোবাসি।’

পিএসজির হয়ে তিনটি লিগ ওয়ান জিতেছেন। দুটি করে কোপ ডি ফ্রান্স, দুটি কোপ ডি লিগ ওয়ান, ট্রফিস ডেস ফ্রান্স শিরোপার স্বাদ গ্রহণ করেছেন ২৮ বছর বয়সী নেইমার। ২০১৯-২০ উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে পারেননি।

‘আমরা চাই পিএসজি দুর্দান্ত একটি দলে পরিণত হোক এবং আমি যেটা প্যারিসে প্রতিদিনই করছি, সেটা চালিয়ে যেতে চাই- ফুটবল খেলা এবং সুখী থাকা। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp