বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নিজের রক্ত দিয়ে তৈরি ক্রিম মাখেন বেকহ্যামের স্ত্রী!

অনলাইন ডেস্ক// তিনি ভিক্টোরিয়া বেকহ্যাম। ইংল্যান্ডের বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যামের স্ত্রী। পাশাপাশি ফ্যাশন ডিজাইনার হিসেবে গ্ল্যামার জগতেও তার নাম ডাক আছে। ৪৪ বছর বয়সেও তার সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব। কিন্তু এই বয়সেও তার এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী? সে কথা সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ত্বকের সৌন্দর্য ধরে রাখতে তিনি যে সব ময়েশ্চারাইজার ব্যবহার করেন তার ছবি দিয়েছেন সঙ্গে জানিয়েছেন কী দিয়ে তৈরি করা হয়েছে ওই ময়েশ্চারাইজার।
ভিক্টোরিয়া জানিয়েছেন, তার রক্ত থেকে তৈরি করেছে হয়েছে এই ময়েশ্চারাইজার। চিকিত্সক বারবারা এই কাজটি করেছেন বলে তিনি জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, শরীরের কোষ থেকে তৈরি ময়েশ্চারাইজার তার ত্বকের জ্বালা রোধ করে ও ত্বকে কোষের পুনরুত্পাদনে সাহায্য করে। এই ময়েশ্চারাইজার ক্রিম ব্যবহার করছেন ভিক্টোরিয়া।

বেকহ্যামের স্ত্রী আরও জানিয়েছেন, এই ময়েশ্চারাইজার ব্যবহার করে তার ত্বক আরও নরম ও আরও পরিষ্কার হয়েছে। ময়েশ্চারাইজার তৈরিতে খরচ হয়েছে ১ হাজার ২০০ পাউন্ড। অর্থাৎ বাংলাদেশি টাকায় ভিক্টোরিয়া বেকহ্যামের এই ময়েশ্চারাইজারের দাম এক লাখের টাকার একটু বেশি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp