বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নিরপেক্ষ সরকারের দাবি বিএনপির নিতান্ত মূর্খতা : প্রাণীসম্পদ মন্ত্রী

অনলাইন ডেস্ক :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, নিরপেক্ষ সরকার বা তত্বাবধায়ক সরকারের দাবি বিএনপির নিতান্ত মূর্খতা। প্রচলিত আইন অনুযায়ী নির্বাচন অনুষ্ঠান করে নির্বাচন কমিশন। নির্বাচন অনুষ্ঠিত হবে বাংলাদেশের সংবিধানের আলোকে।

তিনি বলেন, সংবিধানে নিরপেক্ষ সরকার বা তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বলতে কিছু নেই। অতীতে থাকলেও দেশের সর্বোচ্চ আদালত বলছেন, গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় অনির্বাচিত সরকারের হাতে রাষ্ট্র ক্ষমতা দেওয়ার কোনো বিধান নেই। বিএনপি, তাদের জোট ও সহযোগীদের দাবি সংবিধান পরিপন্থী।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে পটুয়াখালীর কলাপাড়ার উপজেলায় বিএফআরআই এর আওতাধীন নদী-উপকেন্দ্রের অফিস কাম গবেষণাগার ভবন উদ্বোধন, মহিপুরে বিএফডিসি এর নবনির্মিত আলীপুর মৎস্য অবতরণ কেন্দ্র উদ্বোধন এবং নবনির্মিত মহিপুর মৎস্য অবতরণ কেন্দ্র উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি তত্বাবধায়ক সরকারের মাধ্যমে ক্ষমতায় আসার যে স্বপ্ন দেখছে তা কখনও সম্ভব নয়। মানুষ ভোট দেবে, ভোটের মাধ্যমে নির্ধারণ হবে কে ক্ষমতায় আসবে।

এর আগে সকালে তিনি পটুয়াখালী সার্কিট হাউসে পৌঁছালে তাকে ফুলেল শুভেচছা জানান পটুয়াখালী-১ আসনের সাংসদ ও সাবেক ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শাহজাহান মিয়া ও জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন।

দেশের তিন জেলার চারটি স্থানে মৎস্য অবতরণ কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় প্রায় ষাট কোটি টাকা ব্যয়ে পটুয়াখালীর মহিপুর আলিপুরে ২.১৯ একর জমির উপরে দুইটি মৎস্য অবতরণ কেন্দ্র নির্মাণ করে মৎস্য বিভাগ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp