বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নির্বাচিত হলে বরিশালে উন্নয়ন বরাদ্ধ ফিরিয়ে আনা হবে: খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেন, আগামী ১২ জুন যে নির্বাচন আসবে আমাদের জন্য সেটি একটি পরীক্ষা। সেটির ফলাফলই নির্ভর করে বরিশালে উন্নয়ন শুরু হবে কিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বরিশালবাসীর জন্য মনোনয়ন দিয়েছেন। কেননা এ এলাকার মানুষ দীর্ঘদিন অবহেলিত ছিলেন। এখানে অভাব রয়েছে সুপেয় পানির, রয়েছে জলাবদ্ধতা, রয়েছে ট্যাক্সের বিরম্বনা, সর্বপরী বাড়ির প্লান পেতে রয়েছে নানা জটিলতা। আমি নির্বাচিত হলে এসব সমস্যার কোনটাই থাকবেনা। এখানকার বস্তিবাসীদের উন্নয়নে এনজিওগুলো আর টাকা বরাদ্ধ দিচ্ছেনা, কাজ করছেনা দাতা সংস্থাগুলোও। নির্বাচিত হলে এসব বরাদ্ধ ফিরিয়ে আনা হবে। এখানে অনেকেই বিভ্রান্ত ছড়াতে চেষ্টা করছে এবং করবে। আপনারা সেসবে কর্ণপাত করবেন না।

শুক্রবার (২ জুন) নগরীর ভাটিখানায় ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে নৌকা মার্কার সমর্থনে অনুষ্ঠিত নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নৌকার নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য রেজাউল হক হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি খোকন সেরনিয়াবাত আরো বলেন, আমি নির্বাচিত হলে প্রতিটা ওয়ার্ডের প্রতিটা মানুষের সাথে আমার যোগাযোগ থাকবে। সবাই আমার সাথে সাক্ষাৎ করতে পারবেন। আমি সেবা দিতে এসেছি। আমাকে নির্বাচিত করে সেই সেবা দেয়ার সুযোগ করে দেন। মহৎ কাজ সবাই করতে পারেনা। আমি মহৎ কাজ করার জন্যই এসেছি। অনেকেই আপনাদের ইমান নষ্ট করার চেষ্টা করবে, তাদের থেকে শতর্ক থাকতে হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমসান রিন্টু, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন পাভেল, সাবেক জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক তারিক বিন ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু, বিএম কলেজের সাবেক ভিপি জসিম উদ্দিন ও কাউন্সিলর কহিনুর বেগম সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp