বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নির্বাচিত হলে সদর উপজেলার ১০ টি বিষয়ে আগে গুরুত্ব পাবে : ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম

নিজস্ব প্রতিবেদক ::: নির্বাচিত হলে বরিশার সদর উপজেলায় চিকিৎসা সেবা নিশ্চিত করা, শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন করা, খাদ্যে স্বয়ংসম্পূন্য করন, সন্ত্রাস নির্মূল করন, সরকারী সেবা সকলের দোর গোড়ায় পৌছে দেওয়া, ঝুঁকিপূর্ন সড়ক সহ কাচা সড়ক পাকা করন, বেকার ও তরুন যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যাবস্থা করা, নারী ও শিশুদের অধিকার নিশ্চিত করা, মহিলাদের জন্য আলাদা স্বাস্থ্য সেবা ও কর্মসংস্থানের ব্যাবস্থানের ব্যাবস্থা করা হবে।

সোমবার (৬ মে) বরিশাল সদর উপজেলার ভিবিন্ন স্থানে জন-সংযোগ কালে এসব কথা বলেন বরিশাল সদর উপজেলার তালা প্রতিকের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মো: জসিম উদ্দিন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বলেন, বরিশাল সিটির চেয়ে কিছু সুবিধা সদর উপজেলার মানুষ কম পায়। আমি নির্বাচিত হলে সদর উপজেলায় সাধারন মানুষের জন্য আমার স্বাধ্য অনুযায়ী প্রাপ্য সেবা নিশ্চিক করার চেষ্টা করবো। এদিকে সোমবার সকালে জন-সংযোগে বের হলে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন’কে পেয়ে ছোট-বড় সকলের মাঝে আলাদা একটা আনন্দ লক্ষ করা যায়। এসময় ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন প্রচন্ড গরমের মধ্যে দ্বারিয়ে সকলের কথা শোনেন এবং নির্বাচিত হলে সকল সমস্যা সমাধান করার আশ্বাস দেন।

উল্লেখ্য- যতই দিন যাচ্ছে ততো’ই এগিয়ে আসছে নির্বাচনের সময়। তার সাথে সাথে বাড়ছে ব্যাক্তির ও ব্যাক্তির কাজের জনপ্রিয়তা। আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন ৮ মে। ইতিমধ্যে এই উপজেলার ১০টি ইউনিয়নে জন-সংযোগ, সভা, উঠান বৈঠক সহ সাধারন মানুষের সাখে কুশল বিনিময় থেকে শুরু করে প্রায় সকল কার্জক্রম সফল বাভে চালিয়ে যাচ্ছে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাবেক মেধাবী ছাত্র নেতা মো: জসিম উদ্দিন। প্রতিটি ইউনিয়নের রাজনৈতিক ব্যাক্তিবর্গ থেকে শুরু করে সাধারন মানুষ সকলেই ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন’কে সর্মথন করে যাচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp