বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নির্মাতা দীপঙ্কর দীপনের স্ট্যাটাসের জবাবে যা বললেন অভিনেত্রী পরীমণি

অনলাইন ডেস্ক ::: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। ভালোবেসে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। এরপর ধীরে ধীরে পরীমণির সংসার জীবনের টানাপোড়েন শুরু হয়। তাদের সংসারের বিভিন্ন ঘটনা এখন আর কারও অজানা নয়।

সবশেষ গত ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। তারপর থেকেই শুরু হয় নতুন আলোচনা-সমালোচনা। এ নিয়ে শুরু হয় রাজ-পরীর বাকযুদ্ধ।

এদিকে আজ সোমবার (৫ মে) দুপুরে পরীমণি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী সুনেরাহ ও পরিচালক দীপঙ্কর দীপনের উদ্দেশ্যে একটি স্ট্যাটাস শেয়ার করেন। এতে পরী লেখেন, ‘জি, ১০ দিন যে জামাই বাসা ছেড়ে গেছে এটা তো আপনার সিনেমার নায়িকার কারণেই জানাজানি হইল ভাইয়া! সিনেমা ফ্যাক্ট, আবার কারোর ঘাড়ে চেপে লাইমলাইটে আসাটাও ফ্যাক্ট! যেটা আপনার সিনেমার এই মেয়েটা করলো। সবখানে লাফাতে লাফাতে গিয়ে ইন্টারভিও দিচ্ছে। এত ডাক তো তার কোনোকালে আর আসে নাই। এখন বইলেন খালি আমার থুথু না চাইটা যেন সিনেমার কথাটাও ঠিকমতো বলে। আপনার কিন্তু আরও বড় শিল্পীরা আছেন এই সিনেমায়। তাদের এখনো ওনার মতো প্রমোশনে যেতে দেখেনি। নাকি সব দায়িত্ব এবার এই একজনেরই!

আর ভাইয়া, আপনার সাথে তো আমার পার্সোনালি অনেক ভালো সম্পর্ক! এত বড় স্ট্যাটাস লিখতে পারলেন অথচ আমাকে একটা কল করে কিছু বলতে পারলেন না! আফসোস!

আর এমন তুচ্ছ করে তুচ্ছ লিখবেন না আর, প্লিজ ভাইয়া। জীবন সিনেমার কাছে তুচ্ছ করে দেওয়া কোনো মেকারের সাথে যায় না। জীবন দা

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp