বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নুরাবাদ নৌকা প্রার্থী মোস্তাফিজ সমর্থকদের হামলায় ঘর-বাড়ি ভাঙচুর, আহত ৩

চরফ্যাসন প্রতিনিধিঃ ভোলা জেলা চরফ্যাসন উপজেলা দুলারহাট থানার নুরাবাদ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পার্শ্ববর্তী ইউনিয়নের তিন বাসিন্দাকে নুরাবাদ ইউপি নির্বাচনে নৌকা মার্কা প্রার্থী মোস্তাফিজের সমর্থকরা কুপিয়ে জখম এবং ঘর-বাড়ি ভাঙচুর করেছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) নুরাবাদ ইউপির নির্বাচনী গণসংযোগ নিয়ে নৌকা প্রার্থী মোস্তাফিজুর রহমান আনারস প্রার্থী আনোয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের জের ধরে নীলকমল ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি ও দুলারহাট আঞ্চলিক যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ ফারুক মাষ্টার, যুবলীগ নেতা বাসার এবং মোঃ রাসেলকে কুপিয়ে জখম করে এবং নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হাওলাদারের ৭নং ওয়ার্ডের বাড়ি এবং নীলকমল ইউনিয়নের চৌকিদার মো. ফিরোজের বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে নৌকার সমর্থকরা।

নীলকমল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হাওলাদার অভিযোগ করেন, নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় আতঙ্কিত লোকজন তার বাড়িতে আশ্রয় নেয়। নৌকা মার্কার সমর্থকরা তার ওই বাড়িতে ভাঙচুর করে। তিনি আরো বলেন, আমার ইউনিয়নের তিন নেতা-কর্মিদের উপর হামলা চালায়।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে নুরাবাদ  দুলারহাট বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের সমর্থক মনে করে মোস্তাফিজের লোকজন ফারুক,বাসার ও রাসেলকে এলোপাতারি কুপিয়ে চলে যায়। এবং ফিরোজ চকিদারের বাসা ভাঙচুর করে টাকা ও বিভিন্ন মালামমাল নিয়ে যায়।

দুলারহাট থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারী জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp